নিজস্ব প্রতিবেদন : ​হিমাচল প্রদেশের ধরমশালায় চলছে 'ভূত পুলিসের' শ্যুটিং। সিনেমার শ্যুটিংয়ের জেরে বর্তমানে ধরমশালায় রয়েছেন সইফ আলি খান। আলোর উৎসব যাতে পরিবারের সঙ্গে কাটানো যায়, সেই কারণে দীপাবলির আগেই ধরমশালায় পাড়ি দেন করিনা কাপুর খান। তৈমুরকে নিয়ে সম্প্রতি ধরমশালায় পাড়ি দেন করিনা কাপুর খান। ধরমশালায় যাওয়ার পর সইফ, করিনা, তৈমুরের একের পর এক ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'ছবি তুলবে না', চিৎকার করে উঠল তৈমুর, ভাইরাল ভিডিয়া


সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা যায়, সইফ-করিনা একযোগে কারও জন্মদিন পালন করছেন। সেখানে কেক কাটার সঙ্গে সঙ্গে গাওয়া হয় জন্মদিনের গান। ওই ভিডিয়োতেই তৈমুরকে হ্যাপি বার্থডে বলে চিৎকার করে গান গাইতে দেখা যায়।


দেখুন সেই ভিডিয়ো...


 



সইফ, করিনা, তৈমুরের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : 'আমার জীবনের ভালবাসা', আরাধ্যার জন্মদিনে মেয়েকে আদরে ভরিয়ে দিলেন ঐশ্বর্য


সোমবার সইফ, করিনা, তৈমুরের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যেখানে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে সইফিনার সঙ্গে পাহাড়ি রাস্তায় হাঁটতে দেখা যায়। ওই ভিডিয়োতেই দেখা যায়, পাপারাতজিকে দেখে চেঁচিয়ে ওঠে তৈমুর। বেড়াতে এসে কেউ যাতে তাঁদের ছবি তুলতে না পারেন, তার জন্য আগেভাগেই সতর্ক থাকতে দেখা যায় সইফ, করিনা পুত্রকে।


সম্প্রতি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা বলে খুশির খবর প্রকাশ করেন করিনা কাপুর খান। ছোট্ট টিম টিম এবার দাদা হতে চলেছে বলে প্রকাশ করা হয় সইফ আলি খানের পি আর টিমের তরফে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও করিনা নিজের ধুনেই সমস্ত কাজ করে যাচ্ছেন। ছবির শ্যুটিং থেকে ফটোশুট, কোনও কিছুই বাদ দিচ্ছেন না বেবো বেগম।