নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেতে চলছে পরিচালক তনুজা চন্দ্রের নতুন ছবি 'অ্যা মনসুন ডেট'। ছবির বিষয়বস্তুতে উঠে আসবে সমকামীতা।  ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিচালক তনুজা চন্দ্রের কথায়, '' শর্ট ফিল্ম এমন একটা মাধ্যম যার মধ্যমে স্বাধীনতা, সমতা এই বিষয়গুলি খুব ভালোভাবে তুলে ধরা যায়। এখানে অনেককিছুই দেখানো যায়, যেগুলি হয়তো পূর্ণ দৈর্ঘ্যের সিনেমাতেও দেখানো সম্ভব হয় না। যদি এই ছবির দৈর্ঘ্য যেহেতু ছোট, তাই হয়তো অনেক ক্ষেত্রে আফশোস ও অনুশোচনার জায়গা থাকে। তবে এই শর্ট ফিল্মের মাধ্যমেই সমাজের সমস্যাগুলো আলো খোলামেলাভাবে, সহজভাবে পরিচালক তুলে ধরতে পারেন। ''


'অ্যা মনসুন ডেট'-এর ছবিটির চিত্রনাট্য লিখেছেন গজল ধানিওয়াল, যিনি এর আগে সোনম কাপুর,অনিল কাপুর অভিনীত 'এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা'-র মতো ছবির চিত্রনাট্যও লিখেছেন। ওই ছবির বিষয়বস্তুতেও উঠে এসেছিল সমকামী প্রেম। 'অ্যা মনসুন ডেট'-ছবির বিষয়ও এক মহিলাকে ঘিরেই আবর্তিত হবে এক মহিলাকে ঘিরে, যে তাঁর জীবনে গোপন রহস্য তাঁর  ভালোবাসার মানুষকে জানবে। ইতিমধ্যেই তনুজা চন্দ্রের এই ছবিটি উত্তর আমেরিকায় অনুষ্ঠিত DFW সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছে। আগামী ৫ জুন 'ইরোস নাও' নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছি ছবিটি।