Taranath Tantrik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের অনন্য সৃষ্টি 'তারানাথ তান্ত্রিক'। তারানাথ তান্ত্রিকের গল্প ছোটথেকে বড় সকলেরই মন জয় করেছে। এনিয়ে এর আগে ওয়েবসিরিজও তৈরি হয়েছে। আর এবার বড়পর্দায় আসছে 'তারানাথ তান্ত্রিক'। সৌজন্যে নবাগত পরিচালক সুরঞ্জন দাস। এটা তাঁর পরিচালনায় প্রথম ছবি।একগুচ্ছ নবাগত অভিনেতা অভিনেত্রীদের নিয়েই 'তারানাথ তান্ত্রিক' ছবিটি বানিয়েছেন পরিচালক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে 'তারানাথ তান্ত্রিক'-ছবির পোস্টার। ক্যাপশানে লেখা, 'এবার বড় পর্দায় আসছে তারানাথ তান্ত্রিক, ভয় পাবেন না।' এই ছবিটির প্রযোজনা করেছে মেরি সাই প্রোডাকশনের কর্ণধার অপূর্ব জোসেফ। থিয়েটার থেকে প্রযোজনার কাজে হাত পাকিয়েছেন তিনি।এই মুহুর্তে বেশ কিছু বাংলা ছবির প্রযোজনা করছেন তিনি। মুম্বইতেও চলছে মেরি সাই প্রোডাকশনের প্রযোজনায় বেশকিছু ধারাবাহিক। এই প্রযোজনা সংস্থার প্রযোজনায় তৈরি বেশ কিছু মিউজিক ভিডিও মুক্তির অপেক্ষায় রয়েছে।


আরও পড়ুন-ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে 'বিগ বস ১৬'-তে যাচ্ছেন নুসরত?



আরও পড়ুন-'অভিমান থেকেই ইন্ডাস্ট্রি ছাড়ার কথা বলেছিলাম, দেখলাম অনেকেই ভালোবাসেন...'


গল্প অনুযায়ী, তারানাথ তান্ত্রিক হল এমন একজন যিনি তাঁর জীবনের বেশিরভাগ সময় গ্রামে গ্রামে ঘুরে জীবন কাটিয়েছেন এবং অনেক অভিজ্ঞতা অর্জন করেছেন। অলৌকিক এবং অতি লৌকিক বিষয় নিয়ে ওঁর চর্চা ছিল চোখে পড়ার মতন। একদিন ঘুরতে ঘুরতে তিনি একটি গ্রামে গিয়ে পৌঁছন। সেখানে গিয়ে তাঁর উপলব্ধি হয় ওই গ্রামে কিছু একটা সমস্যা রয়েছে। কিন্তু তিনি কিছুতেই বুঝে উঠতে পারেন না কীসের উৎপাত রয়েছে সেখানে। অলৌকিক নাকি অতি লৌকিক? সমস্যার হদিস পেতে তিনি তখন বিশেষ কৌশলের আশ্রয় নেন। যাতে তিনি বুঝে উঠতে পারেন যে, মহাজগতের অন্তরে অন্য কিছু বিরাজ করছে কিনা! এরপর তারানাথ তান্ত্রিক কি সেই রহস্যের সমাধান তিনি খুঁজে পাবেন? তা জানতে হলে ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভীক চক্রবর্তী, সৌমিত মিত্র, দেবলীনা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও প্রযোজনা সংস্থার তরফে জানানো হচ্ছে স্টারকাস্টে থাকছে অভিনব চমক, তবে তা ক্রমশ প্রকাশ্য। জানা যাচ্ছে, খুব শীঘ্রই কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায় শুরু হবে এই ছবির শ্য়ুটিং।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)