জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ছবির পোস্টার দিয়ে দেব লিখেছিলেন, 'এবার পুজোয় দেখা হচ্ছে টেক্কার সাথে। সব কার্ড এবার টেবিলে। শেষ খেলা শুরু হবে এবার। আপনি প্রস্তুত তো?' শুক্রবার 'টেক্কা'র টিজার (Tekka Teaser) সত্যিই 'খেলা' দেখালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবি যে পুরো বাজিমাত করবে, তা শুধু সময়ের অপেক্ষা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Rakul Preet Singh: 'বলিউডে স্বজনপোষণের কারণে আমি অনেক ছবিতেই সুযোগ পাইনি, যোগ্যতা কি কম!'


ট্রিজার পোস্ট করে ছবির প্রধান চরিত্র দেব লেখেন, "বিদ্রোহ আর প্রাণের ঝুঁকি, তাসের দেশে প্রথম উঁকি.."। সঙ্গে আরও লেখেন, ‘অনেক বড় বাজি রাখা হয়েছে। সব পদক্ষেপই জুয়া। খেলা চলছে… খেলার সাহস আছে তো? এখনই দেখুন টেক্কার টিজার।’ বেশ কয়েক বছর ধরে বিভিন্ন আলাদা আলাদা চরিত্রের ভূমিকায় দেখা গেছে অভিনেতা দেবকে। 'টেক্কা' ছবিতে প্রথমবারের মত একজন অপহরণকারীর ভূমিকায় দেখা গেছে দেবকে। টিজার শুরু হয় হয় দেবের চরিত্র ইখলাখকে দিয়ে। একটি স্কুলের বাইরে থেকে একটি অল্পবয়সী মেয়েকে অপহরণ করার সাথে সাথে একটি বিক্ষুব্ধ জনতার দল তাকে তাড়া করতে থাকে। দেবকে বলতে শোনা গেল, "পৃথিবীর সবথেকে বড় অবরাধ গরিব হওয়া। সমাজে ভূতের মতো ঘুরে বেড়ালেও যাঁদের খোঁজ করে রাখে না। কেউ চেনে না। তবে এবার চিনবে।" একেবারে সাদামাটা চেহারায় শিষ্টাচার পালনের বার্তা দিতে দেখা গেল দেবকে। 



টিজারে পুলিশ অফিসারের ভূমিকায় রুক্মিণী মৈত্রকেও বেশ ঝাঁজাল ভূমিকায় দেখা গেছে। স্বস্তিকা মুখোপাধ্যায় কোন চরিত্রে অভিনয় করছে সেটা বোঝা যায়নি। তবে সুত্র মতে তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে দেখা যেতে পারে সৃজিত মুখোপাধ্যায়কেও। তবে তার জন্য চোখ রাখতে হবে সিনেমার পর্দায়। 'টেক্কা' শুভমুক্তি পাবে ৮ অক্টোবর। 


আরও পড়ুন, Chhanda Sen Passes Away: সাদাকালো পর্দার 'রঙিন' ছন্দা সেন চিরতরে পাড়ি দিলেন দূর দেশে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)