Delivery Agent Dies: দিনে ১৮ ঘণ্টা করে কাজ, বাইকে বিশ্রামের মধ্যেই চিরঘুমে ডেলিভারি এজেন্ট! মর্মান্তিক...

Delivery Agent Dies Resting On Bike: রাত ৯টা থেকে কখনও কখনও ভোর ৩টে পর্যন্ত কাজ করতেন। মাত্র ৩ ঘণ্টা বিশ্রাম নিয়ে আবার সকাল ৬টা থেকে ডেলিভারি শুরু করতেন।

Updated By: Sep 18, 2024, 05:18 PM IST
Delivery Agent Dies: দিনে ১৮ ঘণ্টা করে কাজ, বাইকে বিশ্রামের মধ্যেই চিরঘুমে ডেলিভারি এজেন্ট! মর্মান্তিক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পেশায় ডেলিভারি এজেন্ট। সারাদিন ধরে বাইক ছুটিয়ে এদিক থেকে সেদিক, জিনিস পৌঁছে দেওয়াই তাঁর কাজ। অক্লান্ত পরিশ্রম করে দিনে ১৮ ঘণ্টা করে কাজ চলছিল। সেই কাজের মাঝেই একটু জিরিয়ে নিতে বাইকের উপরই ঘুমিয়ে পড়েছিলেন। আর সেই ঘুমেই মৃত্য়ু!

বাইকে বিশ্রামের মধ্যেই চিরঘুমে চলে গেলেন বছর ৫৫-র ডেলিভারি এজেন্ট। জানা গিয়েছে, রাত ৯টা থেকে ডিউটি করছিলেন তিনি। সেই ডিউটির মাঝেই একটু 'ন্যাপ' নিতে গিয়েছিলেন... আর তারপর বাইকের উপর তাঁর নিথর দেহ খুঁজে পেল অন্য এক ডেলিভারি বয়। পরদিন বেলা ১টায় দেহ উদ্ধার হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব চিনের ঝেজিয়াং প্রদেশের হ্যাংজুতে। ইতিমধ্যেই ঘটনাটি ভাইরাল। জানা গিয়েছে, ওই ডেলিভারি এজেন্টের নাম ইউয়ান।

সারাদিন অক্লান্ত পরিশ্রম করে তিনি একাধিক অর্ডার ডেলিভারি করতেন। তাঁর নিরলস কাজের জন্য সহকর্মীরা তাঁকে "অর্ডার কিং" বলেও ডাকতেন। রাত ৯টা থেকে কখনও কখনও ভোর ৩টে পর্যন্ত কাজ করতেন। মাত্র ৩ ঘণ্টা বিশ্রাম নিয়ে আবার সকাল ৬টা থেকে ডেলিভারি শুরু করতেন। ক্লান্ত বোধ করলে, বাইকের উপরই একটু ঘুমিয়ে নিতেন। এভাবে কাজ করে সাধারণত দিনে ৬০০০ টাকা থেকে ৭০০০ টাকা রোজগার করতেন। বৃষ্টির দিনে সেটা ৮০০০ টাকার বেশিও আয় হত কখনও কখনও।

আরও পড়ুন, EY Pune Employee Dies | Work Stress: অত্যধিক কাজের চাপে জয়েনিংয়ের ৪ মাসেই মৃত্যু ২৬ বছরের মেয়ের, বসকে চিঠিতে ভয়ংকর কথা শেয়ার মায়ের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.