জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিক থেকে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। সম্প্রতি তাঁকে 'মন দিতে চাই' ধারাবাহিকে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, অভিনেতাকে নাকি প্রেমে পড়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন ঋত্বিক। তবে সেখানে তিনি একা যাননি। তাঁর সঙ্গে দেখা গিয়েছে দিশা দাস নামে এক মহিলাকে। ইনস্টাগ্রামে তাঁদের রিলটি সামনে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। কমেন্টে প্রশ্নের বন্যা বয়ে যায়। সব ফ্যানেদের একটাই প্রশ্ন, কাকে শেষমেশ মন দিলেন অভিনেতা? 


আরও পড়ুন:Big Breaking | Dev: মালদহে প্রচারে নামার সময় হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব...


রিলে দেখা যায়, সমুদ্রের ধারে হাতে হাত রেখে হেঁটে চলেছেন দুজনে। জানা গিয়েছে, দিশা একজন কনটেন্ট ক্রিয়েটার। সোশ্য়াল মিডিয়ায় বিপুল সংখ্যক ফলোয়ার। সাত লক্ষের মানুষ ফলো করেন তাঁকে।



সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, এ প্রসঙ্গে অভিনেতাকে প্রশ্ন করা হলে, ঋত্বিক জানিয়েছেন, 'প্রেম ট্রেম কিচ্ছু নয়। দিশা জনপ্রিয় মডেল। একটি পাঁচতারা হোটেলের আউটডোর শুট করতে গিয়েছিলাম আমরা। আমি সাধারণত, শুটের বাইরে কখনও রিল বানাই না। চলে আসার দিন ভোরে সবাই ধরল। দিশার সঙ্গে রিল বানালাম। সেই রিল প্রকাশ্যে আসতেই এত হট্টগোল। সবার এক দাবি, আমি নাকি প্রেম করছি!'


সত্যিই প্রেমে পড়েছেন কি না! সেই প্রসঙ্গে অভিনেতা বলেন, 'অবশ্যই করছি। কিন্তু পর্দায়। এই যে দিশাকে দেখে এত হুলুস্থূল, সবটাই কিন্তু অভিনয়ের জোরে। আমরা অভিনেতা। এটুকু যদি করে দেখাতে না পারি তা হলে কী করলাম!'


আরও পড়ুন:Bharti Singh: টানা ৩দিন পেটে অসহ্য ব্যথা, তড়িঘড়ি অস্ত্রোপচার ভারতীর...


এর আগে ঋত্বিকের সঙ্গে অভিনেত্রী শ্রীতমা মিত্রের সঙ্গে প্রেমের জল্পনা চলছিল। সময়ের সঙ্গে সঙ্গে সেই খবর থিতিয়ে পড়ে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)