Bharti Singh: টানা ৩দিন পেটে অসহ্য ব্যথা, তড়িঘড়ি অস্ত্রোপচার ভারতীর...

Bharti Singh: তিন ধরে পেটে ব্যথা হলেও প্রথমে কমেডিয়ান ভারতী সিং মনে করেন যে হয়তো পেটে গ্যাসের ব্যথা হচ্ছে। কিন্তু কোনও ওষুধেই কমছিল না সেই ব্যথা। অগত্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তখনই ডাক্তারের পরামর্শে তড়িঘড়ি অস্ত্রোপচার করা হয় তাঁর।

Updated By: May 3, 2024, 03:03 PM IST
Bharti Singh: টানা ৩দিন পেটে অসহ্য ব্যথা, তড়িঘড়ি অস্ত্রোপচার ভারতীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েক দিন ধরেই পেটে অসহ্য ব্যথায় ভুগছিলেন কমেডিয়ান ভারতী সিং(Bharti Singh)। সম্প্রতি সেই ব্যথা বাড়ার কারণে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জানা যায় যে গত তিন দিন ধরে পেটে ব্যথা হচ্ছিল ভারতীর। 

আরও পড়ুন- Gupi-Bagha: অন্য ভূমিকায় ফিরছে গুপী-বাঘা...

তিন ধরে পেটে ব্যথা হলেও প্রথমে ভারতী মনে করেন যে হয়তো পেটে গ্যাসের ব্যথা হচ্ছে। পরে তা আরও তীব্র হলে বেশ কিছু পরীক্ষা করা হয়। সেখান থেকেই জানা যায় যে গ্যাসের ব্যথা নয়, তাঁর গলব্লাডারে পাথর হয়েছে। সেই সময়েই চিকিৎসক ভারতীকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ভর্তির পর হাসপাতাল থেকে এই কমেডিয়ান একটি ভ্লগ ভিডিও শেয়ার করেছেন। তাতে ভারতীকে বলতে শোনা গেছে, তিনটি রাত পরিবারের সদস্যরা কেউই ঘুমাতে পারেননি। তার গলব্লাডারে পাথর হয়েছে। ঠিকমতো খেতেও পারছেন না। খেলেই পেটে ব্যথা হচ্ছে। সে কারণে পরীক্ষা-নিরীক্ষা শেষে অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরও পড়ুন- Raghav Chadha: ক্রমশ দৃষ্টিশক্তি হারাচ্ছেন, বিদেশে অস্ত্রোপচার রাঘব চাড্ডার, পাশে পরিণীতি...

ওই ভিডিওতে ভারতী তাঁর সকল অনুরাগীদের কাছে দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনাও করেছেন। প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’-এর জন্য আলাদাভাবে পরিচিতি পান ভারতী সিং। এরপর তাকে দেখা গেছে ‘ঝলাক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে। বর্তমানে এই কমেডিয়ান ‘ড্যান্স দিওয়ানে সিজন ৪’ সঞ্চালনা করছেন। তার মাঝেই এই বিপত্তি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.