নিজস্ব প্রতিবেদন : আমেরিকায় বসে মধুচক্র চালানোর অভিযোগ গ্রেফতার করা হল ভারতের এক দম্পতিকে। জানা যাচ্ছে, মোদুগুমুদি কৃষণ এবং তাঁর স্ত্রী চন্দ্রাকে গ্রেফতার করেছে মার্কিন পুলিস। আপাতত ভারতীয় ওই দম্পতিকে শিকাগোর একটি জেলেই রাত কাটাতে হচ্ছে। শিকাগো আদালতে ইতিমধ্যেই ওই দম্পতির বিরুদ্ধে ৪২ পাতার একটি চার্জশিট পেশ করা হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নতুন রূপে সইফ, করিনা, এ যেন ভালবাসার এক অন্য গল্প


রিপোর্টে প্রকাশ, বিদেশে বিভিন্ন শো পাইয়ে দেওয়ার নাম করে দক্ষিণের বেশ কিছু অভিনেত্রীকে আমেরিকায় নিয়ে যাওয়া হত। আর সেখানে নিয়ে যাওয়ার পর জোর করে মধুচক্রের আসরে নামানো হত তাঁদের। দক্ষিণী প্রযোজক এবং তাঁর স্ত্রীর জোর জবরদস্তির মুখে পড়ে টলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী দেহ ব্যবসায় নামতে বাধ্য হয়েছেন বলে খবর।


আরও পড়ুন : অস্বাভাবিক যৌনতার জন্য চাপ, স্বামীকে জেলে ভরে শাশুড়ির বিরুদ্ধেও অভিযোগ অভিনেত্রীর


জানা যাচ্ছে, শিকাগোর একটি ৩তলা বিলাসবহুল বাড়িতেই অভিনেত্রীদের নিয়ে বসত মধুচক্রের আসর। পাশাপাশি ওই বাড়ি থেকে দক্ষিণের ওই প্রযোজকের স্ত্রী চন্দ্রা একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সেই মোবাইলের সূত্র ধরেই পুলিস জানতে পেরেছে, খদ্দের পাকড়াওয়ের কাজ করতেন কৃষণ-এর স্ত্রী চন্দ্রা। তাঁর মোবাইল থেকে একধিক ফোন নম্বরও উদ্ধার করেছে পুলিস। শুধু তাই নয়, দক্ষিণের কোন অভিনেত্রীর ‘ডেট’ কবে পাওয়া যাবে এবং তাঁর জন্য কত খরচ করতে হবে কাউকে, তার নথিপত্রও উদ্ধার করেছে পুলিস।


ফাইল ছবি