নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবননির্ভর ছবি 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর ট্রেলর মুক্তি পেতেই বিতর্ক চরমে পৌঁছেছে। ইতিমধ্যে ছবিটি নিষিদ্ধ ঘোষণা করেছে মধ্যপ্রদেশের কমল নাথ সরকার। মধ্যপ্রদেশ সরকারের দাবি, ছবিটি মুক্তির আগে তা তাদের দেখাতে হবে। তেমন হলে ছবি থেকে বাদ দিতে হবে বিতর্কিত দৃশ্য। কংগ্রেসের দাবি, 'এই ছবিকে রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যবহার করছে বিজেপি।' একই সঙ্গে বিজেপির বিরুদ্ধে এই ছবিতে টাকা ঢালার অভিযোগ তুলেছে তারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগামী ১১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে মনমোহন সিংয়ের জীবননির্ভর ছবি 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'। বৃহস্পতিবার ছবিটির ট্রেলর মুক্তি পেতেই রাজনৈতিক বিতর্ক শুরু হয়। কংগ্রেসের দাবি, বিজেপির চাপে তৈরি হয়েছে এই ছবি। অভিযোগ অস্বীকার করে পালটা কটাক্ষ করেছে বিজেপিও। কংগ্রেসকে চাপে ফেলতে ছবির ট্রেলর শেয়ার করেছে বিজেপি। টুইটারে ট্রেলর শেয়ার করেছেন বহু বিজেপি নেতা। 



মধ্যপ্রদেশের কংগ্রেসি সরকার ইতিমধ্যে চিঠি লিখে ছবির প্রযোজক ও পরিচালককে জানিয়েছেন, ছবি মুক্তির আগে তা দেখাতে হবে তাদের। নইলে ছবি সেরাজ্যে মুক্তি পেতে দেবে না সরকার। 


‘নিন্দুকরা এভাবেই আমাকে বিখ্যাত করে দেবে’, ট্রোলিংয়ে প্রতিক্রিয়া দ্বিতিপ্রিয়ার


'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এ প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের। ছবিটি তৈরি হয়েছে মনমোহন সিংয়ের মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর বই অনুকরণে।