নিজস্ব প্রতিবেদন: 'দ্যা কপিল শর্মা শো'তে ফের দেখা যাবে মনসুর গুলাটিকে? এনিয়ে জল্পনা তুঙ্গে। তবে পুরনো বন্ধু কপিলের শোতে সত্যিই কি ফিরছেন সুনীল গ্রোভার? এনিয়ে এবার মুখ খুললেন সুনীল নিজেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ১৫ সেপ্টেম্বর একটি টুইট করেন কৌতুক শিল্পী তথা অভিনেতা সুনীল গ্রোভার। লেখেন, ''সবকিছু আসতে চলেছে, আসলে কোনও কিছুই স্থায়ী নয়। শুধুই কৃতজ্ঞতা রয়েছে। কোনও কিছুই স্থায়ী নয়। আর হ্যাঁ, আরও অনেক হাসি বাকি রয়েছে।...মেরে হাজবেন্ড মুঝকো...''। সুনীলের এই টুইটের পরই জল্পনা তৈরি হয় ফের পুরনো বন্ধু কপিলের শোতে ফিরছেন সুনীল গ্রোভার। 


আরও পড়ুন-পাক নাগরিকদের অনুষ্ঠানে গান গাইবেন না, সোনু, অলকাদের অনুরোধ শিল্পী সংগঠনের



তাঁর টুইটের নিচে কপিল-সুনীলের ভক্তরা সুনীলকে স্বাগত জানিয়ে কমেন্ট করতে থাকেন। এরপরই কপিলের শোতে সুনীল কপিলের ফিরছেন বলে দ্রুত খবর ছড়িয়ে পড়ে।







তবে সম্প্রতি, হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সুনীল গ্রোভারকে কপিলের শোতে ফেরা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে সুনীল বলেন, ''আমি জানি না মানুষ কেন এধরনের খবর রটাচ্ছেন। আমি কিন্তু এক্কেবারেই এধরনের কোনও ইঙ্গিতই করিনি। এই খবরটা এক্কেবারেই সত্যি নয়। হ্যাঁ এটা ঠিক ভক্তরা অনেকেই আমার টুইটের নিচে স্বাগত জানিয়ে পাল্টা টুইট করেছেন। তবে এখন থেকে কোনও কিছু ধারনা করে খবর রটানো ঠিক নয়। এধরনের কিছু ঘটলে আমি নিজেই জানাব। ''


প্রসঙ্গত, ২০১৭তে বিদেশ থেকে শো করে ফেরার পথে বিমানে কপিল শর্মা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ করেন সুনীল গ্রোভার। ওই ঘটনার পর থেকেই দুজনের মধ্যে সম্পর্ক খারাপ হতে থাকে। কপিলের শো থেকে বেরিয়ে যান সুনীল গ্রোভার। সুনীল গ্রোভার শো ছাড়ার পরই পড়তে থাকে কপিলের শোয়ের টিআরপি। বন্ধ হয়ে যায় কপিলের একের পর এক শো। তবুও নিজেদের মধ্যে মান-অভিমান ভুলে কাছাকাছি আসেননি কপিল ও সুনীল। 


আরও পড়ুন-নীতিশের 'রামায়ণ'এ রাবণ হচ্ছেন প্রভাস!