নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছেন ভিকি কৌশল। এমন গুঞ্জন বি-টাউনে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। কখনও ক্যাটের সঙ্গে লাঞ্চ ডেটে, কখনও আবার বি-টাউনের কোনও ডিনার পার্টিতে যেতে দেখা গিয়েছে ভিকিকে। বহুবার পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়েছেন ভিকি-ক্যাটরিনা। বি-টাউনে জোর খবর ক্যাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ভিকি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়েই মুখ খুললেন ভিকি কৌশল। কোনওরকম রাগঢাক না করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে খোলামেলা ভাবেই জবাব দিলেন ভিকি। সংবাদ সংস্থা IANS-কে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জানান, ''আমার মনে হয় না এখানে ব্যাখ্যা দেওয়ার কোনও প্রয়োজন রয়েছে বলে। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা, কারণ আমি মিথ্যা বলা পছন্দ করি না। ক্যাটরিনার সঙ্গে আমার আলাদা করে বলার মতো কোনও সম্পর্কই নেই।''


আরও পড়ুন-'গর্বিত বাবা', সুখবর দিলেন শাহরুখ



আরও পড়ুন-কাশ্মীরি হিন্দুদের ঘর ছাড়ার গল্প 'শিকারা' দেখে কেঁদে ফেললেন বিজেপির 'লৌহপুরুষ' আডবাণী


গত বছর দীপাবলির পার্টিতে একান্তে দেখা যায় ভিকি ও ক্যাটরিনাকে। তারপর থেকেই তাঁদের প্রেমের গুজব ছড়িয়ে পড়ে। প্রসঙ্গত, 'কফি উইথ করণ-৬' এসে ক্যাটরিনাই প্রথম মন্তব্য করেছিলেন ভিকি সঙ্গে আমায় পর্দায় বেশ ভালোই মানাবে। ক্যাটের এই কথার প্রসঙ্গ ধরে 'কফি উইথ করণ'-এর পরবর্তী এপিসোডে করণ ভিকিকে জিজ্ঞাসা করলে তিনি অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেন, তবে কোনও মন্তব্য করেননি।