নিজস্ব প্রতিবেদন: রণবীর সিং এখন বি-টাউনের নতুন ক্রেজ। তিনিই নাকি বলিউডের পরবর্তী প্রজন্মের শাহরুখ, অন্তত এমনটাই বলছেন অনেকে। মহিলা মহলে রণবীরের জনপ্রিয়তাও যে নেহাত কম নয়, তা বেশ চের পাওয়া গেল দীপবীরের বলিউড পার্টিতে। 'বাজিরাও' রণবীর যতই তাঁর 'মস্তানি' দীপিকার জন্য পাগল হোন না কেন। অন্যান্য মহিলাদের সঙ্গে রণবীরের সম্পর্ক এক্কেবারে বিন্দাস। দীপবীরের বলিউড পার্টিতে তা বেশ টের পাওয়া গেল।।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার, ১ ডিসেম্বর রণবীর-দীপিকার বলিউড পার্টিতে কে না ছিলেন না!  আর থাকবেন নাই বা কেন? রণবীর-দীপিকা দুজনের সঙ্গেই বি-টাউনের সম্পর্ক বেশ ভালো। করিনা-করিশ্মা কাপুর সিস্টারস রা তো ছিলেন, মালাইকা অরোরা, সোফিায়া চৌধুরী, অদিতি রাও হায়দারি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, বিদ্যা বালান, কে না ছিলেন না সেখানে। দেখুন...






ছবি সৌজন্য: viralbhayani INSTAGRAM



ছবি সৌজন্য: RanveerSing TBT টুইটার অ্যাকাউন্ট




প্রসঙ্গত, সিন্ধি, কঙ্কোনি রীতিতে বিয়ে থেকে শুরু করে বেঙ্গালুরু রিসেপশন, মুম্বই রিসেপশন, সবেতেই ট্রাডিশনাল ভারতীয় পোশাকে সেজেছিলেন দীপিকা। সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যাওয়ার সময়ও দীপিকার পরনে ছিল ট্রাডিশনাল সালোয়ার কুর্তা। তবে ১ ডিসেম্বর, শনিবার বলিউডের রিসেপশন পার্টিতে সকলকে চমকে দিলেন দীপ্পি। বলিউডের রিসেপশনে 'রেড হট' লুকে সামনে এলেন দীপিকা। আর রণবীরের দেখা যায় টাক্সিডোতে।