নিজস্ব প্রতিবেদন: সুস্মিতা সেনের জীবনে এখন নতুন প্রেম রোহমান শল। প্রকাশ্যে কিছু না বললেও বেশ কয়েকমাস হল রোহমানের সঙ্গেই ঘোরাফেরা করতে, সময় কাটাতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্সকে।  মাঝে মধ্যেই সুস্মিতার বাড়িতেই গিয়ে থাকেন রোহমান। দীপাবলিতেও সুস্মিতা ও তাঁর মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেল রোহমানকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি র‍্যাম্প শোতে গিয়ে সুস্মিতার সঙ্গে রোহমানের আলাপ। শোনা যায়, সেখান থেকেই নাকি বন্ধুত্ব ও প্রেম। রোমমান শল বয়স এখন ২৭, আর সুস্মিতার ৪২। অর্থাৎ রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট, তবে তাতে কী আর আসে যায়। ৪২এর সুস্মিতা অনেকের থেকেই অনেকে বেশি মোহময়ী। তবে শুধু সুস্মিতাই নন, তাঁর মেয়ে রিনি ও আলিশা দুজনের সঙ্গেই বেশ ভালো বন্ধুত্ব করে ফেলেছেন রোহমান। কখনও রিনির সঙ্গে রেওয়াজ করতে আবার কখনও আলিশার খেলার সঙ্গী হতে দেখা যায় রোহমানকে। 


আরও পড়ুন-জুতো লুকোনোর পরিল্পনা! পরিণীতির সঙ্গে নিকের কত টাকার রফা হল জানেন?





আরও পড়ুন-বাড়ি ফিরেছেন দেব, অভ্যর্থনা জানাল আদরের দুই 'ছেলে'! সে কী কথা...


সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একই সঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। দুই মেয়ের সামনেই রোহমানের গায়ে ঠেস দিয়ে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে ঠেস দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি ইনস্টাগ্রেমে পোস্ট করে ক্যাপশানে বঙ্গ তনয়া লিখেছেন 'দুগ্গা দুগ্গা'।



প্রসঙ্গত, সুস্মিতার জীবনে অবশ্যে প্রেমিকের সংখ্যা কোনওদিনই কম ছিল না। এর আগে প্রায় ১০ জন প্রেমিক ছিল প্রাক্তন মিস ইউনিভার্সের জীবনে। রণদীপ হুদা, ওয়াসিম আক্রম, মুদাসসের আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া এবং শেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা অবশ্য ভীষণ তিক্ত ছিল বলে শোনা যায়। বান্টি একদিকে সুস্মিতা অন্যদিকে দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও প্রেম করতেন বলে শোনা যায়।


আরও পড়ুন-হট! ভাইরাল 'দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি'র এই নাচ