ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির বায়োপিক 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'সিনেমায় অভিনয় করতে বুঁদ হয়ে আছেন সুশান্ত সিং রাজপুত। সুশান্ত বলছেন, ''তিনি ধোনির চরিত্রে অভিনয় করছেন না, তিনি আসলে ধোনি হয়ে গিয়েছেন।''বোঝাই যাচ্ছে সুশান্ত এই সিনেমাটিকে নিয়ে ঠিক কতটা সিরিয়াস। এদিকে, এর মাঝেই ধোনির আত্মজীবনীর ওপর তৈরি হওয়া সিনেমাকে নিয়ে এক খবর প্রকাশিত হল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পহেলাজ নিহালনি নিজেই এবার এই 'চরম বিতর্কিত' সিনেমাটি বানাচ্ছেন


সেই খবরে বলা হয়েছে ধোনির আত্মজীবনীতে নাকি সবার আগে মুখ্য চরিত্রে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন অক্ষয় কুমার। শোনা যাচ্ছে অক্ষয় নাকি এই সিনেমার পরিচালক নীরজ পাণ্ডেকে প্রস্তাব দিয়েছিলেন ধোনির চরিত্রে তিনি অভিনয় করবেন। কিন্তু অক্ষয়কে নিয়ে এর আগে স্পেশাল ২৬-এর সিনেমায় সুপারহিট করা নীরজ খুব বিনীতভাবে অক্ষয়ের প্রস্তাব খারিজ করে দেন।



আরও পড়ুন-শ্রীসন্থের বিপরীতে অভিনয় করছেন বলিউডের এই 'হট' অভিনেত্রী


নীরজ নাকি অক্ষয়কে বলেছিলেন, তুমি সেরা অভিনয় করবে এটা নিয়ে সন্দেহ নেই। কিন্তু ধোনির লুকের সঙ্গে তোমার কোনও মিল নেই। তা ছাড়া ধোনি মত এত বড় তারকার চরিত্রে অক্ষয়ের মত এত বড় তারকার অভিনয়টা সাধারণ মানুষের গ্রহণ করতে কোথাও একটা খটকা লাগতে পারে। তাই অক্ষয় নয়, নীরজ বেছে নেন সুশান্ত সিং রাজপুতকে।




৩০ সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'। এর আগে অক্ষয় ও নীরজ জুটি 'স্পেশাল ২৬' ও 'বেবি'র মত সিনেমা উপহার দিয়েছেন। নীরজের প্রযোজনাতেই তৈরি হচ্ছে অক্ষয় কুমারের 'রুস্তম'।