নিজস্ব প্রতিবেদন : করোনার প্রকোপে দেশের প্রায় সব তারকাই গৃহবন্দি। দীর্ঘ এই গৃহবন্দি জীবনে অনেকে হয়ত হাঁপিয়ে উঠছেন। আবার অনেকে এই সময়টাকে সুন্দর করে কাজে লাগাচ্ছেন। ঠিক যেমনটা করছেন মৌনি রায়। তিনি এই গৃহবন্দি জীবনে অতিষ্ঠ না হয়ে বরং পরিবারের সঙ্গে নিজের বাড়িতে সময়টা উপভোগ করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপাতত কাজের ব্যস্ততা নেই। কীভাবে কাটছে মৌনির সময়। কঠিন এই পরিস্থিতিকেই সহজ করে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। কখনও রান্না করছেন, নিজের পছন্দে পিৎজা বানাচ্ছেন, কখনও আবার ছবি আঁকছেন। এখানেই শেষ নয়, নিয়মিত শরীরচর্চা, পূজা পাঠ কিছুই বাদ দিচ্ছেন না অভিনেত্রী। নিজের সারাদিনের সিডিউলের সব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 


আরও পড়ুন-সৃজিত মুখোপাধ্যায়ের লেখা গান এবার ঢাকায় বসে গাইলেন মিথিলা









প্রসঙ্গত, ছোট পর্দার এবং বড় পর্দা, দুই ক্ষেত্রেই নিজের জায়গা করে নিয়েছেন কোচবিহারের মেয়ে মৌনি রায়। একতা কাপুরের ধারাবাহিক 'কিউকি সাস ভি কভি বহু থি' দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। তারপর ছোটপর্দায় জনপ্রিয় হয়ে ওঠেন মৌনি রায়। দর্শকদের মন কাড়েন নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে। বর্তমানে অক্ষয় কুমারের বিপরীতে 'গোল্ড' ছবিতে নজর কেড়েছেন। খুব শীঘ্রই রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র' ছবিতেও দেখা যাবে তাঁকে। 


আরও পড়ুন-করোনা আক্রান্ত কিনা জানতে প্রেমিককে পরীক্ষা করতে বললেন মিমি!