ওয়েব ডেস্ক: প্রতি শুক্রবার যেমন বলিউডে জন্ম নেয় কোনও না কোনও সিনেমার, কোনও না কোনও গল্পের, কোনও না কোন পরিচালকের। তেমনই জন্ম নেন নতুন নায়ক-নায়িকারাও। এই যেমন আগামী ৭ অক্টোবর বলিউড পেতে চলেছে আরও এক সুন্দরী নায়িকা। নাম সাইয়ামি খের। রাকেশ ওমপ্রকাশ মেহেরার 'মির্জিয়া'সিনেমায় দেখা যাবে সাইয়ামিকে। সিনেমা নিয়ে হাইপ চড়ছে। সাইয়ামির মতই এই সিনেমার মাধ্যমে বলিউডে বড় ব্রেক পেতে চলেছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন- এই বলিউড নায়িকা নাকি জানেন না দেশের রাষ্ট্রপতির নাম


বলিউডের নতুন নায়িকা সাইয়ামিকে নিয়ে একটা কথা জেনে রাখুন। সাইয়ামি হলেন সচিন তেন্ডুলকরের অন্ধভক্ত। সচিনের খেলা থাকলে নাকি সাইয়ামি আর কিছু করতেন না। পড়াশোনা নয়, কাজ নয়। এমনও নাকি বেশ কয়েকবার হয়েছে যখন সাইয়ামির কাছে মডেলিংয়ের অফার ছিল, কিন্তু সেদিন সচিনের খেলা থাকায় তিনি বাতিল করে দেন। ২০১২ সালের নভেম্বরে সাইয়ামির কাছে প্রস্তাব যায় পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহেরার 'মির্জিয়া'-য় নায়িকার ভূমিকায় অভিনয়ের।



সব কথা চূড়ান্ত হওয়ার পর রাকেশ ডেকে পাঠান সাইয়ামিকে। এদিকে, সেদিন ১৩ নভেম্বর,২০১৩ সালে সচিন আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর শেষ ম্যাচ খেলছেন। সাইয়ামি পরিচালককে ফোন করে অনুরোধ করেন দয়া করে যেন তাঁর সঙ্গে মিটিংটা একটু পিছিয়ে দেওয়া হয়, কারণ তাঁর মন খারাপ। সচিনের অবসরের পর দিন পাঁচেক মনখারাপের জন্য ঘর থেকে বের হননি। সাইয়ামিকে সেই কথা মনে করালে তিনি বলেন, সচিনের জন্য তিনি যা খুশি করতে পারেন।