নিজস্ব প্রতিবেদন: মলদ্বীপের জলে ঝাঁপ দিলেন টাইগার (Tiger Shroff)। নিশ্চয়ই ভাবছেন এ আর নতুন কথা কী? সাঁতরে উঠে যাবে ঠিক। আর বাঘ তো জলে থাকতে ভালই বাসে। আজ্ঞে না। এ টাইগার সে টাইগার নয়। তিনি বলিউডের টাইগার। মলদ্বীপের জলে ঝাঁপ দিলেন তাও বিশেষ অ্যাকশনে। আপাতত তাঁর ক্যারিশ্মায় মজে নেট দুনিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:‘নগরের নটী’ বিতর্কে গর্জে উঠলেন Tanusree, Payel, তথাগত রায়কে দিলেন 'মুহ-তোড়' জবাব



সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (FILMYGYAN) পেজে এই ভিডিও পোস্ট করা হয়। লভ রিঅ্য়াক্টে ভরিয়ে দেন টাইগারের ফ্যানেরা। লাল শর্টসে টাইগার, ক্যামেরার লেন্সে লুক দিয়েছেন। এরপরই শুরু অ্যাকশন। ব্যাকগ্রাউন্ডে চলছে মজ ডার্লিং গান, সামনে গাঢ় নীল জল, চারিদিকে ছোট ছোট কটেজ, আকাশ আর জল যেন মিশে গিয়েছে। মেঘও করেছে। তার মাঝেই প্রফেশনাল স্যুইমারদের কায়দায় জ্যাকি পুত্র ঝাঁপালেন জলে। অ্যাকশন স্টারকে এভাবেই দেখতে অভ্যস্ত সকলে। তবে তাঁর এই বডি ল্যাঙ্গুয়েজ যে বহু তরুণীর হৃদয়ে ঝড় তুলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।


 



আরও পড়ুন: Koel-র মাতৃত্বের এক বছর, ছোট্ট কবীরকে ভালবাসায় ভরিয়ে দিল নেটদুনিয়া


'হিরোপন্তি ২' ছবির জন্য তৈরি হচ্ছিলেন টাইগার। এখনও বাকি ছবির কাজ। সঙ্গে নিয়মিত চলে শরীরচর্চা। ডান্স প্র্যাকটিসেও খামতি রাখেন না তিনি। হৃতিককে আইডল মানেন টাইগার। আপাতত  ঘরবন্দি, শুটিং বন্ধ মহারাষ্ট্রে। নাইট কার্ফুর ঠিক আগে আগেই প্রেমিকা দিশা পাটানি (Disha Patani)-র সঙ্গে ঘুরে এলেন মলদ্বীপে। এই ভিডিও পোস্ট করতেই তা ছড়িয়ে দেন ফ্যানেরা। আপনারাও দেখুন, এনজয় করুন।