নিজস্ব প্রতিবেদন : তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের শেষ নেই। কিছুদিন আগেই সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কথা দিয়েছিলেন তিনি তাঁর 'সিক্রেট' সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনবেন। যেমন বলা তেমনি কাজ। ইনস্টাগ্রাম ভিডিয়োর মাধ্যমে এক এক করে নিজের গোপন কথা সকলের সামনে তুলে ধরছেন মিমি (Mimi Chakraborty)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথমে নিজের পিৎজা সিক্রেট সামনে এনেছিলেন (Mimi Chakraborty) আর তারপর সিক্রেট-২তে মিমি জানিয়েছেন তাঁর 'আম জিন্দগি'র কথা। আর এরপর সিক্রেট-৩ তে সুন্দর ত্বক ধরে রাখার টিপস দিলেন মিমি। কী পরামর্শ দিলেন অভিনেত্রী? মিমির একটাই কথা, 'জল খান, হাইড্রেটেড থাকুন'। মিমি যে ভিডিয়োটি শেয়ার করেছেন, তাতে শ্যুটিংয়ের ফাঁকে বিভিন্ন সময় বারবার জল এবং জুস খেতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর উজ্জ্বল, প্রাণোবন্ত ত্বকের রহস্য পর্যাপ্ত জলপান। 


আরো পড়ুন-'এরকম চরিত্রে আমায় আগে কেউ দেখেনি', Mainak-এর 'মিনি' নিয়ে উত্তেজিত Mimi



প্রসঙ্গত, খুব শীঘ্রই মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) 'মিনি' নামে একটি নারী কেন্দ্রীক ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। পাশাপাশি অরিন্দম শীলের আগামী ছবি 'খেলা যখন'-এও কাজ করছেন মিমি। ছবিতে দেখা যাবে মিমির 'গানের ওপারে' ধারাবাহিকের জুটি অর্জুন চক্রবর্তীকে। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)