'এরকম চরিত্রে আমায় আগে কেউ দেখেনি', Mainak-এর 'মিনি' নিয়ে উত্তেজিত Mimi

প্রথমবার ছবি প্রযোজনার দায়িত্বে Sampurna

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 30, 2021, 07:08 AM IST
'এরকম চরিত্রে আমায় আগে কেউ দেখেনি', Mainak-এর 'মিনি' নিয়ে উত্তেজিত Mimi

নিজস্ব প্রতিবেদন: 'মিনি'-র গল্প নিয়ে আসছেন পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)। 'চিনি' ছবির সাফল্য়ের পর ফের এক নারীকেন্দ্রিক ছবি তৈরি করবেন তিনি। জানেন কি এই ছবির নায়িকা কে? এই প্রথম মৈনাকের সঙ্গে কাজ করবেন অভিনেতা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ছবির নাম 'মিনি'।

আরও পড়ুন:গর্ভপাতের পর ভ্রূণ খাওয়ার দৃশ্য! Anurag-র শর্ট ফিল্মের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগ

শরীর বেশ খারাপ ছিল তাঁর, ভ্যাকসিন কাণ্ড নিয়ে চিন্তিতও ছিলেন নায়িকা। আপাতত দিল্লিতে লোকসভার অধিবেশনে প্রচুর ব্যস্ত নায়িকা। এই ছবির প্রযোজনায় নতুন চমক। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি এই প্রযোজনা করতে চলেছেন, উচ্ছ্বসিত তিনিও। তাঁর সঙ্গে থাকবেন রাহুল ভঞ্জ। মিমির কাছে এই চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ,তিনি জানান মৈনাক ভৌমিকা আমায় 'মিনি'-র স্ক্রিপ্ট পড়ে শোনান। এরকম চরিত্রে আমায় আগে কেউ দেখেনি। আমার মতে এই ছবি একেবারে আলাদা।"

পরিচালকের মতে, এই ছবি টক ঝাল মিষ্টি স্বাদের। আবেগ, দুঃখর ফ্লেভারও থাকবে। এক স্বাধীন মেয়ের পারিবারিক দায়িত্ববোধ ছবির মূল বিষয়। মিমিও এই ছবিতে নিজেকে নতুনভাবে দর্শকের সামনে আনবেন। অরিন্দম শীলের পরিচালনায় 'খেলা যখন' ছবির শ্যুট করবেন। এর পরই কাজ শেষ হলে শুরু হবে মৈনাকের নতুন ছবির কাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)