নিজস্ব প্রতিবেদন:  আয় আরও বেঁধে বেঁধে থাকি, 'তিতুমীর' নাটকের তিন মুখ্য অভিনেতার অভিনব প্রয়াস। সঙ্গে পরিচালক ও অন্যান্য শিল্পীরা। এর আগেও তাঁরা ঐক্যবদ্ধ হয়ে সমাজের পাশে থেকেছেন। ভয়াবহ করোনা পরিস্থিতিতে এখন এইটুকুই চাহিদা। একে অপরের পাশে থাকার চেষ্টায় সকলে। সেরকমই এক প্রচেষ্টায় অনলাইন কনসার্ট হতে চলেছে, নাম বুলন্দ ইরাদেঁ। করোনা পরিস্থিতিতে এই উদ্যোগে সামিল হয়েছেন টলিউডের একঝাঁক কলাকুশলীরা। অনির্বাণ ভট্টাচার্য, রাহুল বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, অর্ক, মধুরিমা গোস্বামী, শ্রাবন্তী, তাপসকুমার রায় এবং জয়রাজ ভট্টাচার্য থাকছেন এই প্রচেষ্টায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:অমিতাভের উদ্যোগে জুহুতে গড়ে উঠল কোভিড কেয়ার সেন্টার, মিলবে অক্সিজেনও


গত বছর লকডাউনে হাওড়ারবেশকিছু মানুষকে নিয়ে সম্পূর্ণ বিনামূল্যে কমিউনিটি কিচেন চালু করেন অভিনেতা জয়রাজ ভট্টাচার্য। তবে বিপুল পরিমাণ অর্থ খরচ চালিয়ে নিয়ে যাওয়া  কঠিন ছিল, ঠিক সেই সময় তা শ্রমজীবি ক্যান্টিনে পরিণত করে সামান্য টাকার বিনিময় খাবার দেওয়ার ব্যবস্থা করা হয়। আনলক পর্ব শুরু হওয়ার পরপরই ২০ টাকা দিয়ে দুপুরের খাবার পেতে শুরু করেন সকলে। প্রচুর মানুষ এই ক্যান্টিনের জন্য কাজ করেন। প্জরায় ৪০০ থেকে ৪৫০ মানুষ খাবার পান। জয়রাজের এই ক্যান্টিনের নাম প্রিয়নাথ মান্না বস্তি কমিউনিটি কিচেন। এটাই রাজ্যের একমাত্র ক্যান্টিন যেটি কোনও রাজনৈতিক দলের অন্তর্গত নয়, ফলে কোনও অনুদানও নেই। এই ক্যান্টিন চালাতে প্রতি মাসে প্রায় ৯০ হাজার টাকা ভর্তুকি দিতে হয়, তাতেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারকারা। 


নাচ, গান, শ্রুতিনাটক দিয়ে সাজবে অনুষ্ঠান বুলন্দ ইরাদেঁ। অনলাইনে টিকিট কেটে দেখতে পাবেন এই অনুষ্ঠান। টিকিট বিক্রির পর তা থেকে প্রাপ্ত অর্থ দিয়েই কিছু মানুষের পেটে গরম ভাত তুলে দেওয়া সম্ভব হবে। টিকিটের দাম মাত্র ১০০ টাকা। ২৩ মে রবিবার সন্ধে সাড়ে সাতটায় এই অনুষ্ঠান  স্ট্রিমিং হবে। ৯৮০৪৮ ৮৯৮০৪ এই নম্বরে হোয়াটস অ্যাপ করলেই কাটতে পারবেন টিকিট। এই প্রচেষ্টায় সাধারণ মানুষকে এগিয়ে আসার আর্জি  জানিয়েছে গোটা টিম।