নিজস্ব প্রতিবেদন: আজ তিনি টলিউড সুপারস্টার। টলিপাড়ার জনপ্রিয় অভিনেতাদের মধ্যে দেব অন্যতম। 'অগ্নিশপথ' সিনেমার মাধ্যমে প্রথম নিজের কেরিয়ার শুরু করেন দেব ওরফে দীপক অধিকারী। তারপর একের পর এক হিট ছবিতে নায়কের ভূমিকায় দেখা গেছে দেবকে। 'মন মানে না' , 'আই লাভ ইউ', 'পাগলু ',  ' খোকা ৪২০', '  পরাণ যায় জ্বলিয়া রে ' ,  ' বুনো হাঁস ',  ' চাঁদের পাহাড় ' সহ একাধিক ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তবে আজকের সুপারস্টার দেবের কেরিয়ারের শুরুটা কিন্তু এতটা সহজ ছিল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথমদিকে বেশকিছু মিউজিক অ্যালবামে অভিনয় করে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন দেব। যার মধ্যে 'সাধুবাবা' বলে একটি গানে দেবকে গানের সঙ্গে ধূতি ও নামাবলি গায়ে নাচতে দেখা যায়। গলায় তাঁর রুদ্রাক্ষের মালা। যে দেবকে দেখলে আজ হয়ত আর আপনি চিনতেই পারবেন না।


আরও পড়ুন-দেশকে অন্ধকূপ থেকে টেনে তুলছেন মোদী, আরও সময় চাই : কঙ্গনা



পাশাপাশি আরও একটি হিন্দি মিউজিক অ্যালবামেও দেখা যায় দেবকে। এই মিউজিক অ্যালবামগুলিতে দেবকে দেখলে এখনকার দেবের সঙ্গে হয়ত এক্কেবারেই মেলাতে পারবেন না। যদিও প্রসঙ্গত, আজকের সুপারস্টার দেবের প্রথম জীবন কাটে মুম্বইতে। তাঁর পড়াশোনাও পুণেতে। পুণের ভারতীয় বিদ্যাপীঠ বিশ্ববিদ্যলয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করেন তিনি। শোনা যায়, দেবের বাবা গুরু অধিকারী সেসময় আব্বাস মস্তান, ও প্রকাশ ঝা ফিল্মের সেটে খাবার সরবরাহ করতেন। তখন থেকেই দেবের মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাতায়ত ছিল। পরবর্তীকালে আব্বাস মস্তানের ''টারজান: দা ওয়ান্ডার কার'' ছবিতে অবজারভার হিসাবে কাজ শুরু করেছিলেন। পরে বেশকিছু মারাঠি ধারাবাহিকেও তিনি কাজ করেন বলে জানা যায়। পরবর্তীকালে 'কিশোর নমিত অ্যাকাডেমি'তে অভিনয়ের কোর্সও করেন বলে জানা যায়। এরপর কলকাতায় আসার পর কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে সাধারণ অভিনেতা থেকে টলিউড তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেন তিনি।


আরও পড়ুন-শত্রুঘ্ন সিনহার বাড়িতে অঘটন,  চলল গুলি


তবে শুধু অভিনয়ই নয়। বর্তমানে প্রযোজক হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের মালিক তিনি। সাম্প্রতিক কালে মুক্তি পাওয়া তাঁর প্রযোজনা সংস্থার 'কবীর' সিনেমাটি বেশ ভালোই সাড়া ফেলেছে। আপাতত দেব তাঁর প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি 'হইচই আনলিমিটেড'-এর শ্যুটিং ব্যস্ত। পাশপাশি সুভাষিণী মিস্ত্রীকে নিয়েও সিনেমা বানাতে চলেছেন দেব।