নিজস্ব প্রতিবেদন : দেওর আকাশের সঙ্গেই জমিয়ে প্রেম করছেন 'আলোছায়া' ধারাবাহিকের আলো। বেশকিছুদিন ধরেই এমন গুঞ্জনে সরগরম টলিপাড়া। তবে এপ্রেম রিল লাইফের প্রেম নয়, প্রেমটা রিয়েল লাইফের। 'আলোছায়া'র 'আলো' অর্থাৎ ইপ্সিতা মুখোপাধ্যায়ের (Ipshita Mukherjee) সঙ্গে 'আকাশ' অর্ণব বন্দ্যোপাধ্যায়ের (Arnab Banerjee) প্রেমের গুঞ্জন শুরু হয় গত ২৭ ফেব্রুয়ারি থেকে। ওইদিন ইপ্সিতার জন্মদিনে ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিলেন অর্ণব। আর তখন থেকেই অর্ণব-ইপ্সিতার সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আর এবার ছিল পর্দার 'আকাশ' অর্থাৎ অর্ণবের  (Arnab Banerjee) জন্মদিন। মঙ্গলবার অর্ণবের জন্মদিনে ইপ্সিতা (Ipshita Mukherjee) তাঁর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। যেখানে অর্ণবের দিকে এক ভালোবাসা মাখা দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। অভিনেত্রী লেখেন, ''বার্থ ডে বয়, জন্মদিনের অনেক শুভেচ্ছা মিস্টার ব্যানার্জি।''আর পাশে রাখা একটা ভালোবাসার ইমোজি। আক এর আগে অর্ণবের সঙ্গে এমন ছবি পোস্ট করতে দেখা যায়নি ইপ্সিতাকে।


আরও পড়ুন-প্রতিযোগীর সঙ্গে ফ্লার্ট, সরাসরি ডেটে যাওয়ার প্রস্তাব দিলেন Amitabh Bachchan



ইপ্সিতার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন ছোট পর্দার অভিনেতা বিভান ঘোষ, দেবাদৃতা বসু, দেবপ্রিয়া বসু, গীত রায়,  ঐন্দ্রিলা বসু এবং  ঐশী রায়। প্রসঙ্গত, অর্ণব ও ইপ্সিতার আলাপ  'আলোছায়া' ধারাবাহিকের সেট থেকেই। যেখানে দেবাদৃতা বসুর বিপরীতে 'আকাশ'-র ভূমিকায় অভিনয় করেছিলেন অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। অন্যদিকে 'আকাশ'-এর বৌদি 'আলো' ভূমিকায় দেখা গিয়েছিল ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। বর্তমানে শ্রময়ী ধারাবাহিকে 'ছোটু'র ভূমিকায় অভিনয় করছেন অর্ণব। যদিও একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে অর্ণব বা ইপ্সিতা কিন্তু মুখ খোলেননি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)