KBC 13: প্রতিযোগীর সঙ্গে ফ্লার্ট, সরাসরি ডেটে যাওয়ার প্রস্তাব দিলেন Amitabh Bachchan

 KBC 13-র মঞ্চে এবার সেই অবিবাহিত শক্তির সঙ্গেই ফ্লার্ট করতে শুরু করলেন খোদ বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 29, 2021, 01:56 PM IST
KBC 13: প্রতিযোগীর সঙ্গে ফ্লার্ট, সরাসরি ডেটে যাওয়ার প্রস্তাব দিলেন Amitabh Bachchan

নিজস্ব প্রতিবেদন : কৌন বনেগা ক্রোড়পতি (KBC-13)-এর হটসিটে দেখা যাবে নৈনিতালের বাসিন্দা শক্তি প্রভাকরকে। যিনি কিনা পেশায় শিক্ষিকা। KBC-র মঞ্চেই ফাঁস হয় বিয়ে করতে একেবারেই নারাজ শক্তি। বিয়ে তো না হয় অনেক পরের কথা, শক্তি জানান তিনি নাকি কখনও প্রেমই করেননি কিংবা ডেটে যাননি। আর শক্তির এই বিয়ে না কার সিদ্ধান্ত নিয়েই বেজায় চিন্তায় তাঁর পরিবার।  KBC 13-র মঞ্চে এবার সেই অবিবাহিত শক্তির সঙ্গেই ফ্লার্ট করতে শুরু করলেন খোদ বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

 হ্যাঁ, ঠিকই শুনছেন। শুধু ফ্লার্ট করাই নয়, শক্তি প্রভাকরকে সরাসরি তাঁর সঙ্গে ডেটে যাওয়ার প্রস্তাবও দিয়ে বসলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাও আবার প্রকাশ্যেই। যা শুনে আমার আপনার মতোই ভিরমি খাওয়র অবস্থা পেশায় শিক্ষিকা শক্তি প্রভাকরের। KBC 13-র নতুন প্রমোয় দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন শক্তিকে বলছেন, ''যদি আমি আপনাকে ডেটে যাওয়ার প্রস্তাব দি?'' খোদ বিগ বি-র শুনে এমন কথা শুনে লজ্জায় লাল শক্তি বলেন, ''আমায় চিমটি কেটে দেখতে হবে। কারণ আমি কখনই ডেটে যাইনি এবং এখন, আপনি আমাকে জিজ্ঞাসা করছেন।''

আরও পড়ুন-'সৌন্দর্য বেড়েই চলেছে' বললেন Raj, Swastika-র উত্তর, 'স্বপ্ন পূরণের সময় এসেছে'

এদিকে গত সপ্তাহে প্রতিযোগী নম্রতা শাহকে বিগ বি চা খেতে যাওয়ার প্রস্তাব দিলে KBC 13-র প্রযোজককে তাঁকে অনুষ্ঠান বন্ধ করতে বলেছিলেন। তখন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নম্রতা শাহকে বলেন, তিনি তাঁকে রেস্তোরাঁতে যাওয়ার কথাই বলতেন, তবে যেহেতু এখানে তাঁর স্বামী ও সন্তান রয়েছেন, তাই শুধু চা খেতে যাওয়ার প্রস্তাবই দিচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.