Rohaan Bhattacharya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভজ গোবিন্দ থেকে ছোটপর্দায় জনপ্রিয়তা পেয়েছিলেন রোহন ভট্টাচার্য। তবে শুধু ছোটপর্দাই নয়, বড়পর্দাতেও বেশ কয়েকবার দেখা গেছে তাঁকে। তবে বাংলা ছবিতে সেভাবে জনপ্রিয়তা না পেলেও ধারাবাহিকের হাত ধরে তিনি তুমুল জনপ্রিয়তা পান। ভজ গৌরাঙ্গের পর কলের বউ, অপরাজিতা অপু-তে তিনি জায়গা করে নেন দর্শকের মনে। এখানেই শেষ নয়, এরপর রোহন নজর কাড়েন রিয়ালিটি শোয়ের মঞ্চে। কখনও সঞ্চালক কখনও মেন্টর হিসাবে দেখা গেছে তাঁকে ডান্স রিয়ালিটি শোয়ে। এমনকী ওয়েব সিরিজেও তিনি অনবদ্য। সম্প্রতি ‘হস্টেল ডেজ’ ওয়েবসিরিজে প্রশংসা কুড়িয়েছেন রোহন। তবে বাংলা থেকে এবার তাঁর স্বপ্নের উড়ান বলিউডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sushant Singh Rajput Birthday: দিনে মাত্র ২ ঘণ্টা ঘুমাতেন সুশান্ত, কিন্তু কেন?


বলিউডের একটি ছবি সাইন করেছেন রোহন ভট্টাচার্য, একথা নিজ মুখেই জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন অভিনেতা। কিছুদিন আগেই যশরাজ স্টুডিওর সামনে দাঁড়িয়ে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। তাহলে কী যশরাজের ছবিতে দেখা যাবে তাঁকে? রোহনের সাফ জবাব, তিনি এই বিষয়ে কোনও কথা বলতে পারবেন না। তিনি যশরাজের ছবিতে অভিনয় করছেন, একথা তিনি বলেননি। তবে একটি হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। রোহনের দাবি, যশরাজ স্টুডিয়োতে মিটিংয়ে গিয়েছিলেন তিনি। তখনই সেখানে ছবি ক্লিক করেন অভিনেতা।


আরও পড়ুন- Prosenjit Chatterjee: ‘নিরাপত্তাহীনতায় ভুগছিলাম, ছাড়লাম টালিগঞ্জের বাড়ি...’


ছবির নাম বা বিষয়বস্তু বলা বারণ প্রযোজনা সংস্থার তরফ থেকে। তবে রোহন জানান যে, মার্চেই ছবির শ্যুটিং শুরু হবে। মুম্বই ও সিকিমে হবে সেই শ্যুটিং। তাহলে কী টলিউড ছেড়ে এবার বলিউডে পাড়ি?  রোহন জানান, ‘এখানে কাজ করে যাব। হাতে বেশ কয়েকটা কাজ আছে এখানে। বলিউডে এটা সবে শুরু। একটাই ছবির অফার পেয়েছি। সেটাই আপাতত।’ বাংলা ছেড়ে প্রথম বাইরে কাজ, কতটা এক্সাইটেড অভিনেতা। রোহন বলেন, ‘এক্সাইটমমেন্ট তো আছেই। তবে যখন থেকে প্রজেক্টটা নিয়ে কথা হচ্ছে, টেনশন ছিল প্রচুর। শেষ অবধি আমি করব কিনা! আমি ভালো করে কাজটা করার চেষ্টা করব। খুবই খাটছি, তৈরি হচ্ছি।’



 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)