জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত জুলাই মাসে চলছিল ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের শ্যুটিং। অ্যাকশন দৃশ্যের শ্যুট চলাকালীন ঘটে যায় ভয়ানক দুর্ঘটনা। গুরুতর আহত হন অভিনেতা রুবেল দাস(Rubel Das)। দুই পায়ের গোড়ালি ভাঙে অভিনেতার। ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠার মাঝেই ফের অসুস্থ রুবেল, ভর্তি এক বেসরকারি হাসপাতালে। সেখান থেকেই বিজয়ার শুভেচ্ছা জানান অভিনেতা। পাশে দেখা যায় প্রেমিকা শ্বেতা ভট্টাচার্যকেও(Sweta Bhattacharya)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Malaika Arora-Arjun Kapoor: মালাইকা-অর্জুনের বিচ্ছেদ! প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী...


মঙ্গলবার দশমীর দিন, নেটপাড়ায় শুভেচ্ছা জানান তারকারা। তবে রুবেল একটি ছবি পোস্ট করেন একাদশীর দুপুরে। সেই ছবিতে দেখা যায় হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেতা। তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁর প্রেমিকা, জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সেই ছবি দেখেই উদ্বিগ্ন তাঁদের অনুরাগীরা। সেখানেই রুবেল জানান যে তিনি ডেঙ্গি আক্রান্ত। গোটা পুজো জুড়ে শ্বেতার তাঁর পাশে থাকা নিয়েও আবেগঘন পোস্ট করেন অভিনেতা, কৃতজ্ঞতা জানান অভিনেত্রী প্রেমিকাকে।



আরও পড়ুন- Nusrat Jahan: যশের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা, সিঁথিতে সিঁদুর পরে কটাক্ষের শিকার অভিনেত্রী...


সোশ্যাল মিডিয়ায় রুবেল লেখেন, ‘শুভ বিজয়া জানাই সকলকে। এবার পুজো আমার কেটেছে ডেঙ্গির সাথে। দ্বিতীয়া থেকে শুরু করে এখনও লড়াই শুধু সুস্থ হওয়া নিয়ে, তবে পরিবার পাশে না থাকলে এই লড়াই অনেক কঠিন ছিল। বিশেষ করে শ্বেতা না থাকলে সুস্থ হওয়া খুবই কঠিন ছিল।  আমার জন্যে তুমি নিজে ঠাকুর দর্শন পর্যন্ত করলে না।  সারাদিন আমাকে খাইয়ে দেওয়া থেকে শুরু করে, ডক্টর এর সাথে কথা বলা, আমার ওষুধ, আমার রক্ত পরীক্ষা, প্লেটলেট নিয়ে চিন্তা, আমাকে মানসিক শক্তি দেওয়া, আমার প্রত্যেক বিষয়ে খেয়াল রাখা। মনে হলো উমা আমার সঙ্গেই ছিল সর্বক্ষণ, তাই আমি এখন সুস্থ। কৃতজ্ঞ তোমার কাছে’।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)