জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া একদিকে যেমন তারকাদের সঙ্গে যুক্ত রাখে সাধারণ মানুষদের। সেরকমই সোশ্যাল মিডিয়া(Social Media) অনেক সময়ই হয়ে দাঁড়ায় বিপত্তির কারণ। কারণ তারকাদের পাশাপাশি নেটপাড়ায় ছড়িয়ে আছে তারকাদের নামের বেশ কিছু ফেক প্রোফাইল। মাঝে মাঝেই সেইসব প্রোফাইল নিয়ে অভিযোগ জানান তারকারা। এবার সেরকমই কিছু ঘটনা ঘটেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী(Tv Actress) অনিন্দিতা রায়চৌধুরীর(Anindita Ray Chaudhury) সঙ্গে। সোশ্যাল মিডিয়াতেই সেই ক্ষোভ উগরে দিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Jawan: শাহরুখের আদলে তৈরি, মুখে নাইট রাইডার্সের গান, ভাইরাল ‘জওয়ান’ পুতুল...


অনিন্দিতা জানান যে এই প্রথমবার নয়, এর আগেও ফেক প্রোফাইল থেকে তাঁর নামে অপপ্রচার চলে। এবার অভিনেত্রীর নাম ও ছবি চুরি করে একটি প্রোফাইল খোলা হয়েছে, যে প্রোফাইল থেকে টাকা চাওয়া হচ্ছে কখনও বা অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে। সেই খবর পেয়েছেন অনিন্দিতা নিজেও। এরপরেই তৎপর হয়ে ওঠেন অনিন্দিতা। তিনি প্রথমেই ফেসবুকের নিজস্ব প্রাইভেসি হেল্পলাইনে যোগাযোগ করেন কিন্তু অভিনেত্রীর অভিযোগ তিনি ওখান থেকে কোনও সাহায্যই পাননি। অবশেষে তিনি যোগাযোগ করেন কলকাতা পুলিস ও সাইবার ক্রাইম সেলের সঙ্গে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সবাইকে তৎপর করতে বুধবার একটি পোস্ট করেন অভিনেত্রী।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)