নিজস্ব প্রতিবেদন:  নিত্যদিন টেলিকাস্ট, তাই ছোট পর্দার অভিনেত্রীরদের প্রতিদিনের বেশিরভাগ সময় শ্যুটিং সেটেই কেটে যায়। দিনের বেশিরভাগ সময় একসঙ্গে কাটাতে গিয়ে সহ অভিনেতা-অভিনেত্রীরা একে অপরের পরিবারের মতো হয়ে ওঠেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একসঙ্গে কাজকর্মের ফাঁকতালে হাসি, মজা, ঠাট্টা সবই চলতে থাকে। কেউ আবার ফিল্মি গানের সঙ্গে নানান ভিডিয়ো শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই সবথেকে বেশি আনন্দ পান। সম্প্রতি, শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে জনপ্রিয় টেলি অভিনেত্রী আনিন্দিতা রায়চৌধুরী, সুমনা চক্রবর্তী গানের তালে নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে 'জাজমেন্টাল হ্যায় কেয়া' ছবির 'মেরা স্যুট পাটিয়ালা' গানে নাচতে দেখা গেল তিন টেলি অভিনেত্রীকে।


আরও পড়ুন-অভিনেতা আমির খানকে ধন্যবাদ জানিয়ে চিঠি মোদীর, দেখুন কেন...



তবে অবশ্য এই প্রথম নয়, টেলি অভিনেত্রী সুমনা চক্রবর্তী কিছুদিন অলকা ইয়াগনিকের একটি গানের সঙ্গে নাচের ভিডিয়ো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। প্রসঙ্গত 'চিরদিনই তুমি যে আমার' ধারাবাহিকের দৌলতে টিভি দুনিয়ায় বেশ পরিচিত মুখ সুমনা। তবে এর আগে 'পটলকুমার গানওয়ালা' সহ বেশ কিছু ধারাবাহিকের হাত ধরে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীও। তবে এই তিন অভিনেত্রী এই ভিডিয়োটি শ্যুট করেছেন 'চিরদিনই তুমি যে আমার' ধারাবাহিকের শ্যুটিংর ফাঁকে। 


আরও পড়ুন-রেস্তোরাঁয় শুভশ্রীর জন্য বিশেষ চমক নিয়ে হাজির হলেন রাজ, দেখুন কাণ্ড...