প্লাস্টিক বর্জনের সিদ্ধান্তকে সমর্থন, আমিরকে ধন্যবাদ জানিয়ে চিঠি মোদীর

আমিরকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করলেন নরেন্দ্র মোদী। 

Updated By: Aug 29, 2019, 05:00 PM IST
প্লাস্টিক বর্জনের সিদ্ধান্তকে সমর্থন, আমিরকে ধন্যবাদ জানিয়ে চিঠি মোদীর

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্লাস্টিক নিষিদ্ধ করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা আমির খান। পরিবর্তে সোশ্যাল মিডিয়ায় আমিরকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করলেন নরেন্দ্র মোদী। 

আমিরকে ধন্যবাদ জানিয়ে নিজের টুইটার প্রধানমন্ত্রী লেখেন, "প্লাস্টিক নিষিদ্ধা করার সিদ্ধান্তকে সমর্থন করার জন্য আমির খানকে ধন্যবাদ। আপনার সমর্থন অন্যান্যদের অনুপ্রেরণা দেবে।" এর আগে নরেন্দ্র মোদীর এই প্লাস্টিক নিষিদ্ধ করার সিদ্ধান্তকে সমর্থন করে নিজের ট্যুইটার হ্যান্ডেলে আমির লিখেছিলেন, "প্লাস্টিক বর্জন করার যে সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়েছেন আমাদের সকলের উচিত এটাকে সমর্থন করা।"

আরও পড়ুন-রেস্তোরাঁয় শুভশ্রীর জন্য বিশেষ চমক নিয়ে হাজির হলেন রাজ, দেখুন কাণ্ড...

শুধু আমির নন, নরেন্দ্র মোদীর প্লাস্টিক নিষিদ্ধ করার সিদ্ধান্তকে সমর্থন করেছেন আয়ুষ্মান খুরানা ও পরিচালক করণ জোহরও। ট্যুইটারে আয়ুষ্মান লেখেন, "আমাদের সবার উচিত পরিবেশকে রক্ষা করা। প্লাস্টিক বর্জন করার সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ।" এই একই বিষয়ে ট্যুইট করেন করণ জোহরও।

'মন কি বাত' নামক রেডিয়ো অনুষ্ঠানে প্রথম প্লাস্টিক নিষিদ্ধা করার সিদ্ধান্তের কথা জানান নমো। ২ গান্ধী জয়ন্তীর দিন থেকেই দেশকে প্লাস্টিক মুক্ত করার জন্য দেশবাসীকে পদক্ষেপ করার আহ্বান জানান।

আরও পড়ুন-'রুমমেট'-এর বিরুদ্ধে থানায় মারধরের অভিযোগ দায়ের টেলি অভিনেত্রীর

.