নিজস্ব প্রতিবেদন : ফেব্রুয়ারিতেই বিয়ে, ইতিমধ্যেই তোরজোর শুরু হয়ে গিয়েছে অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) বাড়িতে। সম্প্রতি, মামাবাড়িতে আইবুড়ো ভাতও খেয়েছেন তৃণা (Trina Saha)। সবমিলিয়ে বিয়ের খুশিতে উচ্ছ্বল টলিউড অভিনেত্রী। এবার, 'ম্যায় বনি তেরি রাধা' গানে জমিয়ে নাচতে দেখা গেল পর্দার 'গুনগুন'কে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরনে লাল শর্ট ড্রেস, তার উপরে কালো লেদার জ্যাকেট, মাথা ভর্তি সিঁদুর পরে নাচছেন 'গুনগুন'। এখন প্রশ্ন বিয়ের আগেই সিঁথিতে সিঁদুর কেন? কারণ হল, বাস্তবে তৃণার বিয়েটা এখনও না হলেও পর্দার 'গুনগুন'-এর বিয়েটা কিন্তু হয়ে গিয়েছে। আর এই ভিডিয়োটি দেখলেই বেশ বোঝা যাচ্ছে, এটি শ্যুটিং সেটেই শ্যুট করা হয়েছে। বাস্তবের প্রেমিক নীল ভট্টাচার্যের জন্য নয়, খড়কুটো ধারাবাহিকে তাঁর স্বামী সৌজন্যের জন্যই হয়তবা 'ম্যায় বনি তেরি রাধা' গানে উচ্ছ্বাস প্রকাশ করেছেন 'গুনগুন'।


আরও পড়ুন-বিদেশে নয়, একান্তে ছুটি কাটাতে কেরলের এই জায়গাটিই বেছে নিলেন Mallika Sherawat



প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যক্টিভ অভিনেত্রী তৃণা সাহা। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে। বুধবার ফের ভাইরাল হওয়া 'তেরা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা' র‍্যাপেও ভিডিয়ো বানাতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত এই ভাইরাল হওয়া র‍্যাপের উৎপত্তিস্থল 'বিগ বস'। সেখানে শেহনাজ গিল ঝগড়া করতে গিয়ে বলেছিলেন, ''কী করব আমি? মরে যাব? তোমার অনুভূতিই অনুভূতি। আমার আবেগ থাকতে পারে না? তোমার কুকুর টমি। আর আমার কুকুর কেবল কুকুর?'' শেহনাজের সেই কথার উপরই নতুন র‍্যাপ বানিয়ে ফেলেন সঙ্গীতশিল্পী যশরাজ মুখাট। আর তাতেই এখন মেতেছে সোশ্যাল মিডিয়া।


আরও পড়ুন-সৈকতে আছড়ে পড়ছে ঢেউ, তারই মাঝে শীর্ষাসনে গায়িকা Monali Thakur



প্রসঙ্গত, 'খড়কুটো' ধারাবাহিকের 'গুনগুন' চরিত্রটির দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তৃণা সাহা। বাস্তবে তৃণার সঙ্গে 'কৃষ্ণকলি'র নিখিলের প্রেমও তাই বেশ চর্চায় রয়েছে। এখন শুধু তাঁদের সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।


আরও পড়ুন-মাথায় গোলাপ ও জুঁই ফুলের শেহরা, ফের একবার বিয়ের সাজে সানা খান