নিজস্ব প্রতিবেদন : কন্নড় তারকা চিরঞ্জিবী সরজার মৃত্যুতে যখন গোটা দক্ষিণি সিনেমা জগত শোক প্রকাশ করছে, সেই সময় লেখিকা শোভা দে-র উপর ক্ষেপে গেলেন নেটিজেনরা। শুধু তাই নয়, শোভার ট্যুইট নিয়ে জোরদার আক্রমণ এবং কটাক্ষও শুরু করেছেন নেট জনতার একাংশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। কন্নড় অভিনেতা চিঞ্জিবী সরজার মৃত্যুর পর শোক প্রকাশ করে ট্যুইট করেন শোভা দে। যেখানে কন্নড় অভিনেতা চিরঞ্জিবী সরজার ছবির বদলে তিনি মেগাস্টার চিরঞ্জিবীর ছবি শেয়ার করেন। শোভা দে-র ওই ট্য়ুইট দেখেই জোর সমালোচনা শুরু হয়ে যায় অন্তর্জালে। শুধু তাই নয়, শোভা দে যদি না দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতাদের না চেনেন, তাহলে যেন তিনি ট্যুইট না করেন বলে কটাক্ষ করা হয়। শোভা দে-র পাশাপাশি বলিউড সেলেবদের নিয়েও কটাক্ষ করা হয়। 


 



বলিউড সেলেবরা দক্ষিণী তারকাদের বিষয়ে অবগত না হলে, তাঁরা যেন ট্য়ুইট করে শোক প্রকাশ না করেন বলেও পরামর্শ দেওয়া হয়। যদিও চিরঞ্জিবীকে নিয়ে ট্যুইটের পরপরই তা ডিলিট করে দেন শোভা দে।


গত ৭ জুন হৃহযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় কন্নড় তারকা চিরঞ্জিবী সরজার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৯ বছর। চিরঞ্জিবী সরজার মৃত্যুর পর শোকে মুহ্যমান হয়ে পড়ে দক্ষিণের গোটা সিনে মহল।