Shah Rukh Khan, Trespasser in Mannat, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বৃহস্পতিবার শাহরুখ খানের বাড়ি মন্নতে গভীর রাতে লুকিয়ে ঢোকে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। দুজনেই দেয়াল দিয়ে লাফিয়ে শাহরুখ খানের বাড়িতে প্রবেশ করেন। পুলিস দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে গ্রেফতার করা হয় তাঁদের। বুধবার সেই ঘটনায় নয়া তথ্য সামনে আনে মুম্বই পুলিস। সাম্প্রতিক আপডেট অনুযায়ী বিশেষ সূত্রের খবর, ধরা পড়ার আগে ঐ দুই ব্যক্তি শাহরুখের মেকআপরুমে লুকিয়ে ছিল প্রায় ৮ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev Injured during Shooting: ‘বাঘাযতীন’-এর সেটে আহত দেব, চোখে ব্যান্ডেজ সাংসদ-অভিনেতার...


জানা যাচ্ছে যে, অভিযুক্ত দুই ব্যক্তি ভোর রাতে প্রবেশ করেছিল মন্নতে। মন্নতের চার তলায় ঢুকে ৮ ঘণ্টা ধরে সেখানেই লুকিয়ে বসেছিল তারা। মুম্বই পুলিস এক বিজ্ঞপ্তিতে জানায়, ‘দুই অভিযুক্তের দাবি, শুধুমাত্র শাহরুখের সঙ্গে দেখা করতেই মন্নতে প্রবেশ করেছিল তারা। দীর্ঘ ৮ ঘণ্টা সুপারস্টারের মেকআপ রুমে লুকিয়ে ছিল তারা। জানা যায় যে ভোর ৩টের সময় মন্নতে প্রবেশ করে ঐ দুই ব্যক্তি। পরের দিন সকাল ১০.৩০টা অবধি লুকিয়ে থাকার পর ধরা পড়ে যায় তারা।’কলিন ডিসুজা, শাহরুখ খানের বাংলো মন্নতের ম্যানেজার মুম্বই পুলিসকে জানায় যে, ২ ফেব্রুয়ারি বেলা ১১ টা নাগাদ সিক্যুরিটি গার্ড তাঁকে জানায় যে, বাংলোয় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি ঢুকে পড়েছে।


পাঠান সাহিল সেলিম খান এবং রাম সরফ কুশওয়াহা নামে ওই দুই যুবকের দাবি, গুজরাতের ভারুচ থেকে তাঁরা 'পাঠান' তারকাকে দেখতে মুম্বইয়ে এসেছিলেন। নিরাপত্তারক্ষীরা ওই যুবকদের ধরে পুলিশের হাতে তুলে দেন। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে। এফআইআর-এ বলা হয়েছে, সতীশ নামের হাউসকিপিং-এর এক কর্মী এই অনুপ্রবেশকারীদের প্রথম দেখতে পান। সতীশ দুজনকেই মেকআপ রুম থেকে লবিতে নিয়ে যায় এবং সেখানে অচেনা লোক দেখে চমকে ওঠেন শাহরুখ খান। মন্নতের রক্ষীরা দু'জনকেই বান্দ্রা পুলিশের হাতে তুলে দেন বলে এফআইআরে উল্লেখ করা হয়েছে।


আরও পড়ুন- Amitabh Bachchan Accident: ‘সেই দিন আর ফিরবে না...’, দুর্ঘটনার পর গৃহবন্দি অমিতাভের আক্ষেপ


মুম্বই পুলিশ সূত্রে খবর, মন্নতের বাইরের দেওয়াল টপকে ভিতরে ঢোকে দুষ্কৃতীরা। দেওয়াল টপকাতে গিয়ে কয়েকজন আহত হন। খবরে বলা হয়, পুলিশের হাতে তুলে দেওয়ার আগে এসআরকে-র দল ওই যুবকদের প্রাথমিক চিকিৎসা করে। ২০ এবং ২২ বছর বয়সী দুই যুবকের দাবি যে, তাঁরা শুধুমাত্র শাহরুখের সঙ্গে দেখা করতেই অনধিকার প্রবেশ করেন। আপাতত জওয়ান ও ডাঙ্কির শ্যুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত শাহরুখ। এই বছরেই মুক্তি পেতে চলেছে দুই ছবি।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)