নিজস্ব প্রতিবেদন: দশমীর দিন উদ্ভব ঠাকরের নিশানায় ছিল রাজ্যপাল ও কঙ্গনা রানাওয়াত। এদিন উদ্ভব ঠাকরে কঙ্গনার নাম উহ্য রেখে বলেন, যিনি আত্মহত্যা করেছেন তিনি বিহারের সন্তান। কিন্তু তাঁর জন্য সকল মহারাষ্ট্রবাসীকে আপনি অপমান করেছেন। আপনি আমার ছেলে আদিত্যের বদনাম করেছেন। যা মন্তব্য করেছেন আমার ছেলে সম্পর্কে,তা নিজের কাছেই রাখুন। আমরা স্বচ্ছ আছি। মুম্বই পুলিস নিয়ে আমি গর্বিত। আমাদের বাড়িতে তুলসী গাছ হয়, গাঁজা নয়। গাঁজার খেত রয়েছে আপনাদের রাজ্যে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন, সঞ্জায় রাউৎ আমাকে  হারাম খোর বলেছিলেন। এখন উদ্ভব ঠাকরে তিনিও নিমকহারাম বলেছেন। তিনি আমায় বলেছেন আমি আমার রাজ্যে খেতে পাইনি তাই মুম্বই শহর আমাকে থাকার জায়গা দিয়েছে। আপনাদের লজ্জা হওয়া উচিত । আমি আপনার ছেলের বয়সী। কেমন করে আপনি একজন আত্মনির্ভর নারীকে এধরনের মন্তব্য করতে পারলেন? 


 



"মুখ্যমন্ত্রী কে বলছি, আমি মাতাল নই। আপনার মত আমার শক্তিশালী কোন বাবা নেই। যদি হত, তাহলে আমি হিমাচল প্রদেশেই থাকতাম। আমি একটি পরিচিত পরিবার থেকে এসেছি"। 


কঙ্গনা রানাওয়াত মাসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে একটি ভিডিয়োতে 'তুই' বলে সম্বোধন করেছিলেন। পাশাপাশি মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীর বলেও মন্তব্য করেছিলেন।