জি ২৪ ঘণ্টাডিজিটাল ব্যুরো: উর্ফি জাভেদ একটি ফ্যাশন শোয়ের জন্য দিল্লিতে ছিলেন। রবিবার, অভিনেতা এবং সোশ্যাল মিডিয়া স্টার জাভেদ আখতারের সঙ্গে তাঁর সাক্ষাতের একটি ছবি শেয়ার করেছেন। মনে করা হচ্ছে এই ছবি তোলা হয়েছে দিল্লিতে। ইনস্টাগ্রামে দুজনের একটি ছবি শেয়ার করে উর্ফি তাঁকে 'একজন কিংবদন্তি' বলে অভিহিত করেছেন। তিনি মজা করে বলেছিলেন যে তিনি 'অবশেষে তার ঠাকুরদার সঙ্গে দেখা করেছেন'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রাম স্টোরিতে, জাভেদের সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন উর্ফি। নিজের পোশাকের জন্য প্রায়ই খবরের শিরোনামে থাকেন উর্ফি। ছবিতে তাঁকে একটি নীল ওভারকোট পরে দেখা গিয়েছে। অন্যদিকে জাভেদ কালো শালের সঙ্গে ধূসর কুর্তা পরেছিলেন। ছবিতে দুজনকেই হাসিমুখে ক্যামেরার দিকে পোজ দিতে দেখা গিয়েছে।


এর সঙ্গে তিনি লিখেছেন, ‘অবশেষে আজ আমার ঠাকুরদার সঙ্গে দেখা হয়েছে। এছাড়াও তিনি একজন কিংবদন্তি, ঠিক সকালে অনেক লোক সেলফির জন্য লাইনে দাঁড়িয়েছিলেন, কিন্তু তিনি কাউকে প্রত্যাখ্যান করেননি, হাসিমুখে সবার সাথে কথা বলেছেন। তিনি খুব আন্তরিক ছিলেন! আমি আপ্লুত।‘ তিনি তাঁর ক্যাপশনে গোলাপ, হাসি এবং হৃদয়ের ইমোজি যোগ করেছেন।



তাঁর সাম্প্রতিক দিল্লি ভ্রমণের সময়, উর্ফি 'কাপড় থেকে অ্যালার্জি' হওয়ার বিষয়ে রসিকতা করেছিল এবং বলেন যে উলের পোশাক পরার ফলে ফোঁড়া হয়েছে। তিনি ইনস্টাগ্রামে একটি পোলও করেছিলেন এবং অনুরাগীদের জিজ্ঞাসা করেছিলেন যে তারাও শীতকালে একই সমস্যার মুখোমুখি হন কিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে, উর্ফি তাঁর শরীরের ফোঁড়ার ছবি দেখিয়েছিলেন।


আরও পড়ুন: Mohiner Ghoraguli-Tapas Das: ক্যানসার আক্রান্ত ‘মহীনের ঘোড়াগুলি’র বাপিদা, চিকিৎসার ভার নিল রাজ্য সরকার


উর্ফি তাঁর অ্যালার্জি সম্পর্কে কথা বলার সময় নিজের আরেকটি ভিডিও শেয়ার করেছেন। তিনি বলেন, ‘তাহলে এখন আপনারা জানেন কেন আমি জামাকাপড় পরি না। আমার এই গুরুতর শারীরিক সমস্যা রয়েছে, আমার শরীর প্রতিক্রিয়া দেখানো শুরু করে! প্রমাণ আছে। সেইজন্য আমি এত কম জামা পরি। আমার শরীরের কাপড়ে অ্যালার্জি আছে।‘


আরও পড়ুন: Shah Rukh Khan| Anjali Singh: দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা অসুস্থ, পাশে দাঁড়ালেন শাহরুখ...


অন্য একটি ক্লিপে তিনি বলেছেন, ‘অ্যালার্জি খুবই খারাপ! আমি উলের জামা পরেলেই এই ঘটনা ঘটে। আমার কাপড়ে এলার্জি আছে’।


উর্ফি তাঁর অস্বাভাবিক পোশাকের জন্য প্রায়ই খবরের শিরোনামে থাকেন। সম্প্রতি, মহারাষ্ট্র মহিলা মোর্চার সভাপতি চিত্রা কিশোর ওয়াঘ অভিনেতার ড্রেসিং সেন্স অশ্লীল এবং সমাজের জন্য সমস্যা বলে দাবি করে তার বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন। তিনি উর্ফির গ্রেফতারের দাবিও করেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)