নিজস্ব প্রতিবেদন: হনুমান কার জন্য সঞ্জীবনী বুটি আনতে গিয়েছিলেন? কউন বনেগা ক্রোড়পতিতে হাজির হয়ে এই সহজ প্রশ্নের উত্তর দিতে পারেননি সোনাক্ষী সিনহা। ওই এপিসোড প্রকাশ্যে আসার পর থেকেই জোর সমালোচনা শুরু হয়ে যায় সোনাক্ষী সিনহাকে নিয়ে। সোনাক্ষী সিনহা কেন রামায়নের ওই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না, তা নিয়ে প্রশ্ন তুলে এবার বলিউড অভিনেত্রীকে কটাক্ষ করলেন উত্তরপ্রদেশের মন্ত্রী সুনীল বারলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিকিনি পরে পুলে বসে খাওয়াদাওয়া করছেন সোনাক্ষী, ভাইরাল ছবি



সম্প্রতি সোনাক্ষী সিনহাকে কটাক্ষ করেন তিনি। বলেন, এটা খুবই দুর্ভাগ্যজনক যে রামায়নের একটি সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী। এঁরা এক একজন শুধু অর্থ রোজগারের যন্ত্র মাত্র। ভারতের ইতিহাস কিংবা দেবতাদের সম্পর্কে এঁদের কোনও জ্ঞান নেই। পড়াশোনা করার জন্যও এঁদের হাতে কোনও সময় নেই। এর থেকে দুঃখজনক আর কিছু হয় না বলেও মন্তব্য করেন উত্তরপ্রদেশের মন্ত্রী।


আরও পড়ুন : সংসার ত্যাগ করলেন? শিবভক্ত হয়ে নাগা সাধুর বেশ নিলেন সইফ আলি খান!
কউন বনেগা ক্রোড়পতিতে রামায়নের সহজ প্রশ্নের উত্তর দিতে না পারায় অমিতাভ বচ্চনও হালকা সুরে কটাক্ষ করেন শত্রুঘ্ন-কন্যাকে। তিনি বলেন, সোনাক্ষীর বাবার নাম শত্রুঘ্ন সিনহা। তিনি যে বাড়িতে বসবাস করেন, সেখানে লব, কুশ নামে তাঁর দুই ভাই থাকেন। তা সত্ত্বেও তিনি কেন এই প্রশ্নের উত্তর দিতে পারছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন বিগ বি-ও।