নিজস্ব প্রতিবেদন : পরিচালকআলি আব্বাস জাফরের বাড়িতে পৌঁছল উত্তরপ্রদেশ পুলিসের একটি দল। তাণ্ডব নিয়ে বিতর্কের জেরে, আলি আব্বাস জাফরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে আগেই জানানো হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সংবাদ মুখপাত্রের তরফে। সেই অনুযায়ী, বৃহস্পতিবার আলি আব্বাস জাফরের মুম্বইয়ের বাড়িতে পৌঁছে যায় উত্তরপ্রদেশ পুলিসের (Police) দল। আলির বাড়িতে গিয়েই নোটিস দেওয়া হয় পরিচালককে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার অন্ধেরির রুস্তমজি এলিটা আবাসনে যায় উত্তরপ্রদেশ পুলিসের (UP) একটি দল। ওই বিলাসবহুল আবাসনের কত তলায় আলি আব্বাস জাফর থাকেন, সে বিষয়ে স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। যে ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই শুরু হয় শোরগোল।


আরও পড়ুন : 'মির্জাপুরে' নষ্ট UP-র ভাবমূর্তি, তদন্ত করতে মুম্বইতে যোগীর পুলিস


দেখুন...


 



গত ১৫ জানুয়ারি মুক্তি পায় তাণ্ডব (Tandav)। আমাজন প্রাইমের ওই ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার পরই জোরদার শোরগোল শুরু হয়ে যায়। ওই ওয়েব সিরিজে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে যেমন আঘাত করা হয়, তেমনি দলিতদের সম্মানহানি করা হয় বলেও অভিযোগ করা হয়। তাণ্ডব নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরপরই উত্তরপ্রদেশের লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালিতে থানায় দায়ের করা হয় এফআইআর। লখনউতে অভিযোগ দায়েরের পরপরই মুম্বই, গ্রেটার নয়ডাতেও তাণ্ডবের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর।