Urfi Javed, BJP, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘের বিরুদ্ধে সরব উর্ফি জাভেদ। প্রকাশ্য রাস্তায় অশ্লীলতা ছড়াচ্ছেন উর্ফি এই অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী। এমনকী মুম্বইয়ের কমিশনারের কাছেও তিনি অভিযোগ করেন। উর্ফিকে অবিলম্বে গ্রেফতার করার দাবিও করেন ঐ বিজেপি নেত্রী। উর্ফিকে গ্রেফতার করা উচিত বলে ঐ নেত্রী লিখেছেন, ‘একদিকে, নিরাপরাধ মহিলারা পার্ভার্টদের শিকার হচ্ছেন, অন্যদিকে, এই মহিলা আরও পার্ভার্সন ছড়াচ্ছেন’। এরপর চুপ থাকেননি উর্ফি। তিনিও পুলিসে অভিযোগ জানান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Salman Khan | Bigg Boss: পুরনো প্রেমেই আস্থা! বিগবসের ঘরে ক্যাটরিনার সঙ্গেই বন্দি হতে চান সলমান


শুক্রবার সমন পেয়ে আম্বোলি থানায় যান উর্ফি। তাঁকে দু ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এরপরেই শনিবার ট্যুইটারে উর্ফি লেখেন, ‘একদিকে ওরা চায় হিন্দু রাষ্ট্র, অন্যদিকে ওরা মহিলাদের পোশাক নিয়ন্ত্রণ করে তালিবানি ফতোয়া মেনে চলে। হিন্দু ধর্ম হল পৃথিবীর প্রাচীনতম ধর্ম, যা মহিলাদের প্রতি খুবই স্বাধীনচেতা। তাহলে কোন সংস্কৃতির কথা আপনারা বলছেন?’ তিনি আরও লেখেন, ‘আপনারা জানেন, কোনটা ভারতীয় সংস্কৃতির অংশ নয়? ধর্ষণ, ডান্স বার, জামাকাপড়ের কারণে মহিলাদের হুমকি দেওয়া এসব ভারতীয় সংস্কৃতির অংশ নয়।’ অজন্তা ইলোরার মূর্তির ছবি পোস্ট করে উর্ফি লেখেন, ‘এভাবেই প্রাচীন সময়ে ভারতীয় মহিলারা পোশাক পরতেন। মহিলারা নিজেদের পোশাক নির্বাচন করতে পারতেন। রাজনীতিতে, খেলায় অংশগ্রহণ করতে পারতেন, স্বেচ্ছায়। যৌনতা ও শরীর নিয়ে তাঁদের মানসিকতা ছিল ইতিবাচক। আগে গিয়ে ভারতীয় সংস্কৃতি কী, সেটা জানুন।’



আরও পড়ুন- Kissing Scene in Bollywood: প্রায় ৯০ বছর আগে শ্যুট হয়েছিল বলিউডের দীর্ঘতম চুম্বন দৃশ্য! কে ছিলেন সেই সাহসী নায়িকা?


প্রসঙ্গত, কিছুদিন আগেই উর্ফি তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে চিত্রা ওয়াঘকে উত্তর দিয়েছিলেন। উর্ফি বলেন যে, লোকেরা তাঁকে 'আত্মহত্যায় প্ররোচনা' দিছে। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘তিনি সেই একই মহিলা যিনি এনসিপিতে থাকাকালীন সঞ্জয় রাঠোরের গ্রেফতারের জন্য চিৎকার করেছিলেন, এরপরে তাঁর স্বামী ঘুষ নিতে গিয়ে ধরা পড়েছিলেন। তাঁর স্বামীকে বাঁচাতে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন এবং এরপরে সঞ্জয় এবং চিত্রা ভালো বন্ধু হয়ে যান।আমিও বিজেপি-তে জোগদান করতে চলেছি। তাহলে আমরাও ভালো বন্ধু হব’। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)