নিজস্ব প্রতিবেদন : অরিজিৎ সিংয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চান তাঁরা। এমনই ইচ্ছাপ্রকাশ করল মার্কিন গানের ব্যান্ড  'ব্লুগ্রাস জার্নিম্যান। শুক্রবারই তাঁরা তাঁদের এই ইচ্ছের কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে এদেশের গানের জগতে অন্যতম সেনসেশন অরিজিৎ সিং। অন্যদিকে বহুদিন হল ভারতেও বেশকিছু অনুষ্ঠান করে ফেলেছেন মার্কিন গানের ব্যান্ড 'ব্লুগ্রাস জার্নিম্যান'। উত্তরাখণ্ডের দেরাদুন, ঋষিকেশ-এর মতো জায়গায় ইতিমধ্যেই এই গানের ব্যান্ডটি তাঁদের জনপ্রিয়তা তৈরি করেছে। বেশকিছুদিন আগে নয়া দিল্লিতে শাহরুখ খানের আইকনিক ছবি দিলওয়ালে 'দুলহানিয়া লে যায়েঙ্গে'র 'তুঝে দেখা তো ইয়ে জানা সানম'র মতো গানে পারফর্ম করেছে এই মার্কিন ব্যান্ডটি। আর অরিজিৎ সিং এই মুহূর্তে ভারতের সেনসেশন সেকথা মাথায় রেখে 'ব্লুগ্রাস জার্নিম্যান'-এর তরফে বলা হয়, ''আমরা অরিজিৎ সিংয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চাই। এটা হলে খুব ভালো হয়। ওনার গলা অসাধারণ। আর শাস্ত্রীয় সঙ্গীতেও ওনার যথেষ্ঠ দখল রয়েছে। ''


আরও পড়ুন-'শরীরে বার্ধক্য আসে, মনে নয়', পরাণ বন্দ্যোপাধ্যায়কে শেখালেন দেব



তবে তাঁদের এই ইচ্ছার পরিপ্রেক্ষিতে অরিজিৎ সিংয়ের তরফে কোনও মন্তব্য এখনও পর্যন্ত করা হয়নি। প্রসঙ্গত, উত্তরাখণ্ড, নয়া দিল্লি ছাড়াও কলকাতাতেও পারফর্ম করেছে এই মার্কিন গানের ব্যান্ড 'ব্লুগ্রাস জার্নিম্যান'।