'শরীরে বার্ধক্য আসে, মনে নয়', পরাণ বন্দ্যোপাধ্যায়কে শেখালেন দেব

 শরীরে বার্ধক্য আসে, মনে নয়। তাঁকে এমনটা শিখিয়েছে তাঁর টনিক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 8, 2020, 02:28 PM IST
'শরীরে বার্ধক্য আসে, মনে নয়', পরাণ বন্দ্যোপাধ্যায়কে শেখালেন দেব

নিজস্ব প্রতিবেদন : বয়স হয়েছে, তবে তাতে কী! দিব্য়ি টনিকের সঙ্গে পাহাড়ে বেড়াতে গেলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে টনিকের সঙ্গে মিলে সাইকেল চালালেন, রিভার রাফটিংও করলেন। যেন কোনও ব্যাপারই নয়। শরীরে বার্ধক্য আসে, মনে নয়। তাঁকে এমনটা শিখিয়েছে তাঁর টনিক। 

ভাবছেন এই 'টনিক' আবার কে?

অভিজিৎ সেন পরিচালিত প্রথম ছবি 'টনিক'এ টনিকের ভূমিকায় দেখা যাবে দেবকে। 'সাঁঝবাতি'র পর আরও একটি এই ছবিতে অন্যরকম চরিত্রে দেখা যাবে দেবকে। রবিবার, ৮ মার্চ প্রকাশ্যে এসেছে 'টনিক'-এর টিজার। যেখানে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় ছাড়াও দেখা যাচ্ছে শকুন্তলা বড়ুয়াকে। তিনি আবার দেবকে 'টনিক'-এর বদলে ভুল করে সিরাপ বলেও ডেকে বসেন। 

আরও পড়ুন-হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে বেপরোয়া কোয়েল! কী এমন ঘটল?

আরও পড়ুন-ছোট্ট ভাগ্নী আয়াতকে আদরে ভরিয়ে দিচ্ছেন সলমন, ভাইরাল মামা-ভাগ্নীর ভিডিয়ো

এর আগে 'টনিক'-এর পোস্টারেই দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে একসঙ্গে 'রিভার রাফটিং' করতে দেখা গিয়েছিন। পোস্টার শেয়ার করে দেব লিখেছিলেন ''৮ থেকে ৮০ সকলের ভালো থাকার টনিক আসছে এই গরমের ছুটিতে''। আবার ছবির টিজারেও এটিকে ইচ্ছেপূরণের গল্প বলে বর্ণনা করা হয়েছে। 'টনিক'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। 'টনিক'-এর প্রযোজনা করছে অতনু রায়চৌধুরী ও বেঙ্গল টকিজ, সহ প্রযোজনায় রয়েছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।

.