নিজস্ব প্রতিবেদন : তাঁদের মধ্যে নাকি তৃতীয়জনের আগমণ হয়েছে। সেই সঙ্গে রয়েছে দু’জনে মতের অমিল। সেই কারণেই ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে বরুণ ধাওয়ানের। সম্প্রতি বি টাউনে শুরু হয় এমনই গুঞ্জন। এমনকি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল আলাদা থাকতে শুরু করেছেন বলেও যাচ্ছে শোনা। আর এবার নাকি তার জের পড়ল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের ভার্চুয়াল সম্পর্কেও। অর্থাত, ইনস্টাগ্রাম থেকে বরুণকে ‘আনফলো’ করে দিয়েছেন নাতাশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দেখুন 'গড, সেক্স এন্ড ট্রুথ'-এর ট্রেলার 


যদিও বরুণ এবং নাতাশার কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু, দু’জনের সম্পর্কে যে ভাঙন ধরেছে, তা বেশ কিছুদিন ধরেই আন্দাজ করা যাচ্ছিল। গত বছর দিয়াওয়ালি পার্টিতে বরুণের সঙ্গে হাজির হননি নাতাশা। তারপর থেকেই বিষয়টি স্পষ্ট হতে শুরু করে। আর এবার মন আলাদার পাশাপাশি ভার্চুয়াল জগতেও একে অপরের দিক থেকে মুখ ঘুরিয়ে নিলেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল।


আরও পড়ুন : আরশির জন্য বিগ বস-এর বিকাশ কি করছেন জানেন?


তবে সূত্রের খবর, ‘জুড়ুয়া’র সময় নাকি অভিনেত্রী তপসি পান্নুর জন্যই নাকি বরুণ এবং নাতাশার সম্পর্কে ছেদ পড়েছে। যদিও তপসীর দাবি, বরুণের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। এছাড়া অন্য কোনও সম্পর্ক তাঁদের মধ্যে নেই বলেও স্পষ্ট জানান ‘পিঙ্ক’ অভিনেত্রী।