আরশি এবং জ্যোতির জন্য বিগ বস-এর বিকাশ কি করছেন জানেন?

গ্র্যান্ড ফিনালের মঞ্চ থেকে ছিটকে পড়েছেন তিনি। বিকাশ গুপ্তা এবং হিনা খান-কে পিছনে ফেলে বিগ বস ১১-তে জয়ী হয়েছেন শিল্পা শিন্দে। বিগ বস ১১-এ শিল্পা শিন্দে জয়ী হওয়ায় শো-এর ফার্স্ট রানার্স আপ হয়েছেন হিনা খান তেমনি ‘সেকেন্ড রানার্স আপ’ হয়েছেন বিকাশ গুপ্তা। সেকেন্ড রানার্স আপ হওয়ার পর সেই পুরস্কারের অর্থ বিকাশ কি করছেন জানেন?

Updated By: Jan 16, 2018, 02:42 PM IST
আরশি এবং জ্যোতির জন্য বিগ বস-এর বিকাশ কি করছেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : গ্র্যান্ড ফিনালের মঞ্চ থেকে ছিটকে পড়েছেন তিনি। বিকাশ গুপ্তা এবং হিনা খান-কে পিছনে ফেলে বিগ বস ১১-তে জয়ী হয়েছেন শিল্পা শিন্দে। বিগ বস ১১-এ শিল্পা শিন্দে জয়ী হওয়ায় শো-এর ফার্স্ট রানার্স আপ হয়েছেন হিনা খান তেমনি ‘সেকেন্ড রানার্স আপ’ হয়েছেন বিকাশ গুপ্তা। সেকেন্ড রানার্স আপ হওয়ার পর সেই পুরস্কারের অর্থ বিকাশ কি করছেন জানেন?

আরও পড়ুন : দেখুন পর্নস্টার মিয়ার 'গড সেক্স এন্ড ট্রুথ'-এর ট্রেলার 

রিপোর্টে প্রকাশ, সেকেন্ড রানার্স আপ হওয়ার পর পুরস্কারের সেই অর্থ তিনি জ্যোতি কুমারী এবং আরশি খানের মধ্যে ভাগ করে দেবেন। জানা যাচ্ছে, ২০ বছরের জ্যোতি সব সময় বিকাশকে সঙ্গ দিয়েছেন, সব সময় বিকাশকে রক্ষা করেছেন। আর সেই কারণেই জ্যোতিকে পুরস্কারের ৩ লক্ষ দিতে চান বলে জানিয়েছেন বিকাশ। এমনকী, গোটা বিগ বস হাউজ যখন তাঁর বিপক্ষে চলে যায়, একমাত্র জ্যোতিই তাঁকে সঙ্গ দিয়েছেন। তাই জ্যোতিকে পুরস্কারের অর্থ তিনি দিতে চান বলে জানিয়েছেন বিকাশ।

আরও পড়ুন : পরনে বিকিনি, কার সঙ্গে ঘনিষ্ঠ সইফ কন্যা সারা 

অন্যদিকে আরশিও তাঁর ভাল বন্ধু। বিগ বসের ঘরে থাকাকালীন আরশি তাঁকে সব সময় সমর্থন করেছেন, বন্ধুত্বের মর্যাদা রেখেছেন। সেই কারণে আরশিকেও পুরস্কারের বেশ কিছু অর্থ তিনি দিতে চান বলেও জানিয়েছেন বিকাশ গুপ্তা।  

.