নিজস্ব প্রতিবেদন: বলিউডে কমবেশি সকলের সঙ্গেই খুব ভাল সম্পর্ক বরুণ ধাওয়ানের। নিজের হাসিখুশি মিশুকে স্বভাবের জন্য ছোট-বড় সকলের সঙ্গেই বেশ মিশে যেতে পারেন তিনি। তবে শুধু বাড়ির বাইরে নয়, বাড়ির সদস্যদের সঙ্গেও বেশ ভাব বরুণের। বিশেষ করে ছোট্ট ভাইঝি ঈশিতার সঙ্গে। প্রয়োজনে তাই গুরুত্বপূর্ণ মিটিং ছেড়েও ভাইঝির সঙ্গে সময় কাটাতেও দ্বিধা করেন না জুনিয়র ধাওয়ান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন বরুণ। সেখানে দেখা যাচ্ছে দাদা রোহিত ধাওয়ানের মেয়েকে কাঁধে তুলে নাচছেন অভিনেতা। তাঁর সঙ্গে ছোট্ট ঈশিতাও গানের তালে দুলছে।


আরও পড়ুন-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের মায়ের আদলেই তৈরি 'গোত্র'র মুক্তিদেবী: অনুসূয়া



বরুণ তাঁর ইনস্টা অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। কাকা-ভাইঝির মিষ্টি ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। ভিডিয়োর নিচে ডেভিড ধাওয়ানের ছবির নামের আদলেই কমেন্ট করেছেন অর্জুন কাপুর। লিখেছেন "চাচু নাম্বার ১ ও বেটি নাম্বার ১"। কমেন্ট করেছেন সোনম কে আহুজা, জ্যাকলিন ফার্নান্ডেজ, আয়ুষ্মান খুরানা সহ আরোও অনেক তারকা। 


এর আগেও 'সুই ধাগা:মেড ইন ইন্ডিয়া' ছবির প্রচারের সময় সোশ্যাল মিডিয়ায় ভাইঝি, বাবা ডেভিড ধাওয়ান ও দাদার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন বরুণ। 


আরও পড়ুন- আলিয়ার সঙ্গে কেক বানাতে চান? আপনার জন্যও রয়েছে এই সুযোগ