নিজস্ব প্রতিবেদন : ১ জুন, শুক্রবারই মুক্তি পেয়েছে করিনা, সোনম কাপুরের 'ভিরে দি ওয়েডিং'। আর মুক্তির ১ দিনের মধ্যেই বক্স অফিসে কামাল করতে শুরু করেছে করিনার এই কামব্যাক ফিল্ম। মা হওয়ার পর 'ভিরে দি ওয়েডিং' ছবিটির মাধ্যমেই ফের বলিউডে ফিল্মি দুনিয়ায় ফিরেছেন করিনা। যদিও করিনা অবশ্য এই ছবিকে কামব্যাক ফিল্ম বলতে নারাজ। কারণ করিনার কথায় সন্তানসম্ভবা থাকাকালীনও তিনি সবসময় কাজের মধ্যেই ছিলেন। সে যাই হোক আপাতত করিনা, সোনম, শিখা তালসানিয়া, স্বরা ভাস্করের মহিলা গ্যাং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-মুভি রিভিউ: 'রেনবো জেলি'র সাতরং কতটা রূপকথার ছবি আঁকল?


ফিল্ম সমালোচক তরণ আদর্শের কথায়, ২০১৮র বক্স অফিসে সেরা ৫টি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে করিনা, সোনমদের 'ভিরে দি ওয়েডিং'। শুধু প্রথম দিনেই এই ছবি ১০.৭০ কোটি টাকার ব্যবসা করেছে। যা অক্ষয় কুমারের 'প্যাডম্যান' এবং 'রেড'-এর মত ছবিকেও ছাপিয়ে গেছে। প্রথম দিনে প্যাডম্যানের ব্যবসা ছিল ১০.২৬ কোটি, আর রেড ব্যবসা করেছিল ১০.৪ কোটি।





প্রসঙ্গত, 'ভিরে দি ওয়েডিং' হল চার বন্ধু অর্থাৎ 'ভিরে'-এর গল্প। যারা হল কালিন্দা পুরি, অবনি শর্মা, সাক্ষী সোনি ও মীরা সুড। আর এই চরিত্রগুলিতে অভিনয় করেছেন করিনা, সোনম, স্বরা ও শিখা। ছবিতে এই চার বন্ধুই একসঙ্গে স্কুলে পড়ত। পরবর্তীকালে কারোর বিয়ে হয়ে যায়, কেউ বা চাকরির জন্য বাইরে চলে যায়। কালিন্দি পুরী অর্থাৎ করিনা কাপুরের বিয়ে উপলক্ষ্যেই ফের আবার ৪ বন্ধু একসঙ্গে হয়। এভাবেই এগোবে ছবির গল্প। 


আরও পড়ুন-'যোগিনী' রিয়া