জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজো যেতে না যেতেই দুঃসংবাদ। টলিউডে শোকের ছায়া। প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দেবরাজ রায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এখন সল্টলেকের বাসভবনেই রয়েছে তাঁর মরদেহ। সেখান থেকেই শনিবার ১৮ অক্টোবর নিয়ে যাওয়া হবে শেষকৃত্যের জন্য। জানা গিয়েছে, তিনি কিডনির জটিলতায় ভুগছিলেন। গত ৫ দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সত্যজিত্‍ রায়ের প্রতিদ্বন্দী ছবি দিয়ে বিনোদন দুনিয়ায় পা রেখেছিলেন কিংবিদন্তি অভিনেতা। তারপর তিনি লাইমলাইটে আসেন মৃণাল সেনের কলকাতা ৭১-তে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হেভিওয়েট পরিচালকদের সঙ্গে কাজ করেছেন তিনি। যেমন- তরুণ মজুমদার, বিভূতি লাহা, তপন সিংহ। তবে তিনি শুধু অভিনয় নয়, দূরদর্শনে সংবাদ পাঠকেরও কাজ করেছেন। বহু সময়ই তাঁকে ক্যামেরার সামনে দেখা যায়নি। লোকচক্ষুর আড়াল থেকেই চলে গেলেন তিনি। তাঁর স্ত্রী অনুরাধা রায়ও সিনেমায় বিখ্যাত মুখ।


আরও পড়ুন:EXPLAINED | Tamannaah Bhatia: তামান্নাকে ৫ ঘণ্টার উপর জেরা করল ED! কেন এবার কেন্দ্রীয় সংস্থা ডাকল অভিনেত্রীকে?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)