নিজস্ব প্রতিবেদন: বলিউডের 'ডার্ক হর্স', টল ডার্ক হ্য়ান্ডসম তো বটেই, পাশাপাশি তাঁর ছবি মানেই  প্রশংসিত। নাকউঁচু অভিনেতা খুব বেশি কাজ করেন না, চিত্রনাট্য বেছে রাজি হন, তিনি ভিকি কৌশল (Vicky Kaushal)। আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন তাঁর আপকামিং ছবি 'দ্য ইমর্টাল অশ্বত্থামা'-র পোস্টার। পোস্টারের লুকেই ছিল অভিনবত্ব, এবার নিজের লুক প্রকাশ করলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ছবির পোস্টারে দেখা যাচ্ছে বিরাট রোবটের আঙুলের ডগায় দাঁড়িয়ে আছে একজন। হাতের অস্ত্র থেকে আলো বিচ্ছুরিত হচ্ছে। দ্বিতীয় পোস্টারে এক বিরাট শিবমূর্তির সামনে হাতে সেই এক অস্ত্র হাতে দাঁড়িয়ে একজন। অস্ত্র থেকে বেরোচ্ছে চোখে ধাঁধানো নীলচে আভা। এবার সামনে এল ভিকির প্রস্থেটিক মেকআপের পরের লুক। দেখা যাচ্ছে তাঁর পুরো মুখ ঢাকা, কেবল নিশ্বাস নেওয়ার জন্য় খোলা নাক টুকু। এই পোস্ট দেখে অনুরাগীরাও কুর্নিশ জানিয়েছেন অভিনেতাকে। প্রস্থেটিক মেক আপে কতটা কষ্ট হয় তার ধারণা সাধারণের নেই একথাও বলেছেন অনেকে। অনুরাগীদের মধ্য়ে একজন লিখেছেন যে 'ছবি দেখার পর তা নিয়ে মতামত দেওয়ার আগে একবার অভিনেতাদের কথাও ভাবা উচিৎ।'


 



'উরি' খ্যাত এবং বর্তমানে ইয়ামি গৌতমের স্বামী পরিচালক আদিত্যর ড্রিম প্রোজেক্ট 'অশ্বত্থামা'।  প্রাথমিক ভাবে আন্দাজ করা যাচ্ছে একটি  সায়েন্স ফিকশন হতে চলেছে এই ছবি। শোনা যাচ্ছে 'মহাভারত'-এর চরিত্রগুলো জীবন্ত হয়ে উঠবে এই সাই-ফাই ছবি। এক সাক্ষাতকারে ভিকি নিজেও জানান 'দ্য ইমর্টাল অশ্বথামা' তাঁর জীবনের শ্রেষ্ঠ ছবি হতে চলেছে। অভিনেতা হিসেবেও নিজেকে প্রমাণ করার অনেকটা সুযোগ রয়েছে এই ছবিতে। নতুন প্রযুক্তির সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতাও হবে তাঁর, ফলে সুপার এক্সাইটেড ভিকি। এখন শুধু কাজ শুরুর অপেক্ষা।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)