নিজস্ব প্রতিবেদন : গোটা দেশ জুড়ে চলছে গণেশ চতুর্থীর সেলিব্রেশন। যার মধ্যে মুম্বই অন্যতম। বলিউড সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ, গণেশ আরাধনায় বাণিজ্যনগরীতে মেতে উঠেছেন আট থেকে আশির মানুষ। আর সেই সেলিব্রেশন থেকে বাদ পড়ল না তৈমুর আলি খান-ও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের নিরাপত্তারক্ষীদের চিত্কার, কী হল 'ভাইজান'-এর দেখুন ভিডিও


কি অবাক লাগছে শুনে? তাহলে দেখুন এই ভিডিও...


 







মা করিনা কাপুর খানের সঙ্গে গণেশ পুজোয় হাজির হয় ছোট্ট তৈমুর। আর সেখানেই মন দিয়ে কখনও খেলতে দেখা যায় করিনা-পুত্রকে আবার কখনও কাপুর বাড়ির অন্য সদস্যদের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় পতৌদির ছোট্ট নবাবকে। তৈমুর আলি খানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে।


শেরওয়ানি পরে দুই মামা আরমান এবং আদারের সঙ্গে খেলতে দেখা যায় তৈমুরকে। গণেশ পুজোর দিনেও যখন গ্ল্যামারে ঝলসে উঠছিলেন করিনা কাপুর খান, সেই সময় মা-কে ছেড়ে মামাদের সঙ্গেই মেতে উঠতে দেখা যায় পতৌদির ছোট্ট নবাবকে।


আরও পড়ুন : স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে বলিউড অভিনেতা


এদিকে করণ জহরের পরবর্তী সিনেমা ‘তখত’ নিয়ে বর্তমানে তোড়জোড় শুরু করেছেন করিনা কাপুর খান। এই সিনেমায় রণবীর সিং-এর বিপরীতে অভিনয় করবেন করিনা। বলিউডের এই দুই বড় স্টারের সঙ্গে ‘তখত’-এ আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানও থাকবেন বলে শোনা যাচ্ছে। ‘তখত’-এর পাশাপাশি অক্ষয় কুমারের আরও একটি সিনেমায় ইতিমধ্যেই করিনা কাপুর খান স্বাক্ষর করে ফেলেছেন বলে খবর।


একদিকে করিনা যখন দুটি বড় প্রজেক্ট নিয়ে ব্যস্ত, সেই সময় ‘হান্টার’-এর শুটিং শুরু করে দিয়েছেন সইফ আলি খান। এই সিনেমায় একজন নাগা সাধুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সইফকে। তবে এই সিনেমা কবে মুক্তি পাবে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।


সইফ, করিনার ব্যস্ত জীবনের জন্যই কি তৈমুরকে আবাসিক স্কুলে দেওয়ার কথা ভাবছেন নবাব-বেগম? সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যায় বি টাউনের অন্দরমহলে। শোনা যায়, শিগগিরই নাকি তৈমুরকে আবাসিক স্কুলে দেওয়ার ব্যবস্থা করবেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি নবাব-বেগমকে।


সম্প্রতি প্লে স্কুলে যাওয়ার সময় তৈমুরের পাশে এসে হাজির হন এক অচেনা ব্যক্তি। নবাব পুত্তুরের সঙ্গে ছবি তোলার জন্য আচমকা সেখানে হাজির হন তিনি। কিন্তু, ছোট্ট তৈমুরের পাশে অচেনা ব্যক্তিকে দেখার পরই সেখান থেকে করিনা-পুত্রকে নিয়ে সরে যান তাঁর ন্যানি। এরপরই শোনা যায়, তৈমুরের জন্য নাকি নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হবে। কিন্তু, সেই সম্ভাবনাকে একপাশে সরিয়ে রেখে শোনা যায়, তৈমুরকে নাকি আবাসিক স্কুলে পাঠিয়ে দেবেন সইফ-করিনা।