close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের নিরাপত্তারক্ষীদের চিত্কার, কী হল 'ভাইজান'-এর দেখুন ভিডিও

উদ্বিগ্ন হয়ে পড়েন সলমনের নিরাপত্তারক্ষীরাও

Updated: Sep 19, 2018, 11:16 AM IST
সলমনের নিরাপত্তারক্ষীদের চিত্কার, কী হল 'ভাইজান'-এর দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’ এবং ‘বিগ বস’ নিয়ে এই মুহূর্তে চরম ব্যস্ত তিনি। কিন্তু, শত ব্যস্ততার মাঝে সময় বের করে জয়পুরে উড়ে গেলেন সলমন খান। আর সেখানে গিয়ে সলমন খানের সঙ্গে কি হল জানেন?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। একটি স্বেচ্ছাসেবী সংস্থার আমন্ত্রণে সম্প্রতি জয়পুরে উড়ে যান সলমন খান। বলিউড ‘ভাইজান’-এর সঙ্গে হাজির হন তাঁর বিশেষ বন্ধু ইউলিয়া ভানতুরও। ছিলেন সলমনের ভগ্নিপোত আয়ুষ শর্মাও।

আরও পড়ুন : স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে বলিউড অভিনেতা

‘উমং’ নামে ওই স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে যোগ দিয়ে জয়পুর বিমানবন্দরে পৌঁছনোর পরই সলমন খান-কে ঘিরে ধরেন তাঁর ভক্তরা। ‘ভাইজান’-এর সঙ্গে ছবি তোলার জন্য ‘চিত্কার চেঁচামেচি জুড়ে দেন তাঁর ভক্তরা। এরপরই মাঠে নামতে হয় সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের। সলমনের ডানদিকে তাঁর বিশেষ নিরাপত্তারক্ষী শেরাকেও দেখা যায় বেশ উদ্বেগে। ‘ভাইজান’-এর পাশ থেকে সরে যান বলে চিত্কার করতে দেখা যায় তাঁর নিরাপত্তারক্ষীদের।

দেখুন সেই ভিডিও..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং সেরে মাল্টা থেকে মুম্বইতে ফেরেন সলমন খান। মাল্টায় সলমন খানের সঙ্গে শুটিংয়ে যোগ দেন ক্যাটরিনা কাইফও। কিন্তু, সলমন শুটিং সেরে ফিরে এলেও, ক্যাটরিনা কাইফ সেখানে রয়েই যান বোন ইসাবেলা কাইফের সঙ্গে সময় কাটানোর জন্য।

এদিকে মালটা থেকে ফেরার পর মুম্বই থেকে গোয়ায় উড়ে যান সলমন খান। এবং সেখানেই বিগ বস ১২ সিজনের শুটিং সারেন। বিগ বস সিজন ১২-এ এবার প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে শ্রীসন্ত, দীপিকা কাকর, নেহা পেন্দসে, অনুপ জালোটা, করণবীর ভোরা সহ একাধিক নামি সেলিব্রিটি।