নিজস্ব প্রতিবেদন: আগ্রায় ঘুরছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)। সঙ্গে রয়েছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী ফ্য়াশন ডিজাইনার নন্দিতা মাহতানি (Nandita Mahtani)। সম্প্রতি দুজনে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তাজমহলে। প্রেমের সেই স্মৃতিসৌধের সামনে দাঁড়িয়ে বান্ধবীর সঙ্গে দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিদ্যুৎ। ছবিতে দেখা যায় যে তাঁর বান্ধবীর হাতে একটি হিরের আংটি। সেখান থেকেই নেটিজেনরা অনুমান করেন যে তাজমহলেই কি বাগদান পর্ব সারলেন অভিনেতা? 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নন্দিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি অভিনেতা। তবে এবার দুজনের একসঙ্গে তাজমহলে ঘুরতে যাওয়া দেখে অনেকেই মনে করেন অবশেষে সম্পর্কে শিলমোহর দিলেন বিদ্যুৎ। দুজনেরই পরনে ছিল সাদা পোশাক। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনদের শুভেচ্ছায় ভাসল এই জুটি। কিন্তু প্রশ্ন ছিল আদৌ কি আংটি বদল করেছেন তাঁরা? 


আরও পড়ুন: Bigg Boss OTT: নেহার জনপ্রিয়তা ব্যবহার করছেন Pratik,বিস্ফোরক মন্তব্য Neha-র স্বামীর


বিদ্যুতের ফ্যানেদের উত্তর দিলেন তাঁর কাছের বন্ধু নেহা ধুপিয়া (Neha Dhupia)। নিজের সোশাল হ্যান্ডেলে বিদ্যুৎ আর নন্দিতার ছবি শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ''এই সময়ের সেরা খবর। দুজনকেই শুভেচ্ছা।'' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)