Bigg Boss OTT: নেহার জনপ্রিয়তা ব্যবহার করছেন Pratik,বিস্ফোরক মন্তব্য Neha-র স্বামীর

বিগবসের ঘরে এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় জুটি নেহা ভাসিন ও প্রতীক সেহাজপাল। 

Updated By: Sep 5, 2021, 06:06 PM IST
Bigg Boss OTT: নেহার জনপ্রিয়তা ব্যবহার করছেন Pratik,বিস্ফোরক মন্তব্য Neha-র স্বামীর

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকজন। বাকি রয়েছেন নয় সদস্য। তাঁদের মধ্যে চার কাপল এবং একজন সিঙ্গল। এই মুহূর্তের সবচেয়ে চর্চ্চিত জুটি হল প্রতীক সাহেজপাল (Pratik Sehajpal) ও নেহা ভাসিন (Neha Bhasin)। প্রথম থেকে তাঁদের মধ্যে ঝগড়া থাকলেও এখন তাঁরাই একে অপরের প্রেমে পাগল। একদিকে নেহা বিবাহিত তো অন্যদিকে প্রতীক বরাবরই বিতর্কিত চরিত্র।

আরও পড়ুন: Koffee With Karan: করণের পছন্দের অভিনেত্রী Kangana! Drashti-র উত্তরে হতবাক Dino

প্রথম থেকেই রাকেশ বাপেট (Raqesh Bapat) বলেছিলেন যে তাঁরা একে অপরের প্রেমে পড়েছেন  কিন্তু তাঁর কথা সেসময় পাত্তা দেয়নি কেউই। উল্টে শমিতা (Shamita Shetty) তাঁকে বুঝিয়েছিলেন যে নেহা তাঁর বরের সঙ্গে সুখেই সংসার করছেন। এরপরই আচমকা বদলে যেতে থাকে সমীকরণ। এমনকি ক্যামেরার সামনে ঘনিষ্ঠও হতে দেখা গেছে তাঁদের। তাঁদের এই সম্পর্ক নিয়ে এবার মুখ খুলেছেন নেহার স্বামী সামিরুদ্দিন। তিনি বলেছেন, 'নেহার জনপ্রিয়তাই কাজে লাগাতে চায় প্রতীক। প্রতীক তাঁর টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয়, অন্যদিকে নেহা সংগীতের দুনিয়ায়। নেহার সঙ্গে জুটি বাঁধলে দুদিকের জনপ্রিয়তাই প্রতীকের পক্ষে থাকবে সেই আশাতেই নেহার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.