নিজস্ব প্রতিবেদন: প্রিয় তারকার জন্য ভক্তরা কত কিছুই না করেন! তাঁদের একঝলক দেখার জন্য ছুটে বেড়ান বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।  প্রিয় অভিনেতার জন্য অন্য কারওর মৃত্যু খবর রটিয়ে দেওয়া! এও কি সম্ভব? বাস্তবে এমন কাণ্ডই ঘটিয়েছেন তেলুগু অভিনেতা অজিতের ভক্তরা। হঠাতই ট্যুইটারে ছড়িয়ে পড়ে তেলুগু অভিনেতা বিজয়ের মৃত্যুর খবর। ট্যুইটার ছেয়ে যায় #RIPactorVijay হ্যাশট্যাগে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

#RIPactorVijay হ্যাশট্যাগ দেখে উদ্বিগ্ন বিজয়ভক্তদের একটাই প্রশ্ন, ভাল আছেন তো অভিনেতা? খোঁজ নিয়ে জানা যায় দিব্যি সুস্থ আছেন বিজয়। তবে এই গুজব রটালো কারা? অবশেষে জানা যায় একাজ বিজয়ের প্রতিদ্বন্দ্বী  অভিনেতা অজিতের ভক্তদের।



সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজিতের আগামী ছবির পোস্টার। বলিউডের ছবি 'পিঙ্ক'-এর তেলুগু রিমেক করতে চলেছেন অভিনেতা। পোস্টার মুক্তির পরই অজিতের ভক্তদের এহেন কুকীর্তি। বিজয়ের অনুরাগীরা পাল্টা শুরু করে #LongliveVijay হ্যাশট্যাগ। 


অজিত ভক্তদের এহেন কাজের কড়া সমালোচনা করেছেন ক্রিকেটার অশ্বিন রবিচন্দ্রন। একটি ট্যুইটে তিনি লেখেন, 'কিছুদিন আগেই উল্কাপাতের হাত থেকে একটুর জন্য বেঁচেছে আমাদের পৃথিবী। বৃষ্টি নেই, কত জায়গায় খরা হচ্ছে, দুষ্কৃতীদের হামলার খবর পাওয়া যাচ্ছে প্রতিদিন। কিন্তু আমাদের তরুণ প্রজন্ম এই ধরণের একটা খবরের প্রচার করছে।'



ভক্তদের মধ্যে বিবাদ চরমে থাকলেও এখনও এনিয়ে মুখ খোলেননি অজিত বা বিজয় কেউই। তবে নেটিজেনরা বলছেন, দুই অভিনেতারই উচিৎ এবার সরব হওয়া এবং ভক্তদের বোঝানো।


আরও পড়ুন- করণের পার্টিতে মাদক সেবন করেছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের