নিজস্ব প্রতিবেদন: মেয়ের ​জন্মের ২১ দিন পর তার ছবি প্রকাশ করলেন অনুষ্কা শর্মা। নিজের সোশ্য়াল হ্যান্ডেলে সোমবার সকালে একটি ছবি শেয়ার করেন অনুষ্কা। যেখানে ছোট্ট মেয়েকে কোলে নিয়ে বিরাটের সঙ্গে পোজ দেন অভিনেত্রী (Anushka Sharma)। মেয়ের জন্মের পর অভিনেত্রী যখন সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন, সেই সময় তার নাম জানার জন্য উৎসুক হয়ে পড়েন অনুরাগীরা। ভক্তদের অশ্বস্ত করে মেয়ের নামও প্রকাশ্যে আনেন অনুষ্কা শর্মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনেত্রী জানান, বিরাট এবং তাঁর নাম মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছে 'ভামিকা'। জানা যাচ্ছে, দুর্গার অপর নাম হল ভামিকা। যা জানার পর থেকেই (Virat Kohli) বিরাট, অনুষ্কার অনুরাগীরা খুশি হয়ে যান।


আরও পড়ুন : Sushant-র দাদা রাজকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, ঘটনায় চাঞ্চল্য


দেখুন...


 



এদিকে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মেয়ের ছবি যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে, তার জন্য নেওয়া হয় বিশেষ ব্যবস্থা। এমনকী, পরিবারের কেউ বিরাট, অনুষ্কার মেয়ের ছবি প্রকাশ্যে আনতে পারবেন না বলে স্পষ্ট জানানো হয়। সেই অনুযায়ী, বিরাট কোহলির দাদা বিকাশ জানিয়ে দেন, ভাইয়ের মেয়ের জন্মের পর তিনি এমনিই একটি ছবি শেয়ার করেছিলেন। ওই ছবি বিরাট-অনুষ্কার মেয়ের নয় বলেও স্পষ্ট জানান বিকাশ।


আরও পড়ুন : মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন Virat, Anushka, দেখুন


ওই ঘটনার পর বিরুষ্কা একযোগে প্রকাশ্যে আসেন কিন্তু মেয়ের মুখ দেখাননি। তবে সঠিক সময়ে তারকা দম্পতি তাঁদের সন্তানের ছবি এবং নাম প্রকাশ্যে আনবেন বলে অনুরাগীদের জানিয়েছিলেন।  সেই অনুযায়ী মেয়ের জন্মের ২১ দিন পর এবার ভামিকার ছবি প্রকাশ্যে আনলেন বিরাট, অনুষ্কা।